| প্রচ্ছদ

নওগাঁর আত্রাইয়ে অগ্নিকান্ডে ৬ দোকান পুড়ে ছাই

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ৫৪ বার। প্রকাশ: ২০ ডিসেম্বর ২০১৯ ।

নওগাঁর আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকানের মালামাল পুড়ে ভস্মীভুত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উপজেলার চাপড়া গ্রামের রফিকুল ইসলামের মার্কেটে এই অগ্নিকান্ড হয়। এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে হঠাৎ করে রফিকুল ইসলামের মার্কেটে আগুনের শিখা দেখতে পায় স্থানীয়রা। সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর পৌঁছালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভায় ফায়ার সার্ভিস।

এসময় আগুনে পুড়ে যায় রাঙ্গার চা ষ্টল, ফরহাদ হোসেনের ঔষদের দোকান, আনোয়ার হোসেনের কাপড় ও তুলার দোকান, সাহাজামালের মুদির ও ঔষদের দোকান, মোহন এর মাছের খাদ্যের দোকান সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এতে প্রায় ১২‘লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতির পরিমাণ আরো বাড়তে পারে বলেও জানান তিনি।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন জানান, অগ্নিকান্ডের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

মন্তব্য