| প্রচ্ছদ

আজ আমার বিয়ে: নেহা কাক্কার

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১০৬ বার। প্রকাশ: ২০ ডিসেম্বর ২০১৯ ।

বলিউডের সবচেয়ে আলোচিত সেলিব্রেটিদের একজন সংগীতশিল্পী নেহা কাক্কার। তার সম্পর্কে আপডেট জানতে ওয়েবসাইট সামাজিক যোগাযোগমাধ্যমে অপেক্ষায় থাকেন তার ভক্তরা। এবার নেহা ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন এই সংগীতশিল্পী। বিয়ে করছেন নেহা!

এই খবরে অনেক যুবকের হৃদয় ভেঙে চুরমার হয়ে যাওয়ার কথা। কারণ সুদর্শনী নেহা লাখো তরুণের হৃদয়ের রানি। নেহা নিজেই জানিয়েছেন বিয়ে করতে চলেছেন তিনি।

সম্প্রতি প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হয় নেহার। এ ঘটনায় প্রকাশ্যে কাঁদতে দেখা গিয়েছিল তাকে। নেহা জানান, হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর বেঁচে থাকার শেষ ইচ্ছেটুকুও শেষ হয়ে গিয়েছিল তার। তার মনে হয়েছিল, জীবন তার প্রতি বড় বেশি অবিচার করেছে। তবে বিচ্ছেদ যাতনা কাটিয়ে উঠেছেন কোটি মানুষের প্রিয় এ শিল্পী।

এর পর অনেক যুবক নেহাকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেন। তাদের জন্য নেহার বিয়ের খবর নিঃসন্দেহে দুঃখের।

ঘটনা খুলে বলা যাক–

নেহা কক্কর এখন জনপ্রিয় গানভিত্তিক রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের বিচারকের দায়িত্ব পালন করছেন। সেই অনুষ্ঠানের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ইউটিউবে। যেখানে দেখা যাচ্ছে, বিয়ে করতে চলেছেন নেহা। সেই ভিডিও যথারীতি ভাইরাল। কিন্তু কে তার বর?

ইন্ডিয়া টিভির অনলাইনের প্রতিবেদনে নেহার বিয়ে নিয়ে বলা হয়েছে, ইন্ডিয়ান আইডলের ওই সেটে সবুজরঙা লেহেঙ্গা পরে আছেন নেহা কক্কর। পেছনে আরেক বিচারক বিশাল দাদলানি, তাকে বেশ শান্ত দেখাচ্ছে। এর পরেই উঁকি দিতে দেখা যাচ্ছে সংগীতশিল্পী হিমেশ রেশমিয়াকে। হিমেশ সবার উদ্দেশে বলছেন, বিয়ে করতে চলেছেন নেহা। সঙ্গে সঙ্গে উড়ন্ত চুম্বন ছুড়ে দিয়ে নেহা হেসে বলেন, ‘আজ আমার বিয়ে।’ তখনই বিশাল বলে ওঠেন, ‘মোবারক হো, মোবারক হো।’

উল্লেখ্য, কিছু দিন আগেও নেতিবাচক খবরে শিরোনাম হয়েছিলেন নেহা কক্কর। কমেডিয়ান গৌরব গেরা ও কিকু সারদা তার উচ্চতা ও লুক নিয়ে ঠাট্টা করেছিলেন। পরে অবশ্য ক্ষমা চান গৌরব।

‘কালা চশমা’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘আঁখ মারে’, ‘কোকাকোলা তু’সহ অসংখ্য কালজয়ী গানের স্রষ্টা নেহা।

মন্তব্য