| প্রচ্ছদ

অসম্পূর্ণ ছবি সেন্সরে, পরিচালককে বোর্ডের চিঠি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৮ বার। প্রকাশ: ২১ ডিসেম্বর ২০১৯ ।

ছবির শুটিং শেষ না করেও সেন্সর ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেয়ার অভিযোগ উঠেছে নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরীর নামে। তার নির্মিত বিশ্বসুন্দরী ছবিটির শুটিং শেষ না করেই সেন্সরে জমা দিয়েছে বলে জানিয়েছেন সেন্সরবোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির। খবর সমকাল অনলাইন 

এ বিষয়ে নিজামুল কবিরবলেন, গত ২ ডিসেম্বর সেন্সর ছাড়পত্রের জন্য বোর্ডে জমা দেয়া হয় ‘বিশ্বসুন্দরী’। সিনেমাটি আমরা একবার দেখেছি, সিনেমার কাজ শেষ হয়নি। তাই অসম্পূর্ণ বলে ছবিটি সেন্সর বোর্ড সেন্সর করা হয়নি।  আমরা সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের চিঠি দিয়েছি কাজ শেষ করে জমা দেয়ার জন্য।

বিশ্বসুন্দরী ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন পরীমনি ও সিয়াম আহমেদ। এ বিষয়ে চয়নিকা চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সেন্সর বোর্ডের মনে হতে পারে ছবিটি অসুম্পূর্ণ। তারা তাদের মতো করে যে কারেকশন দিয়েছে। আমরা সেটা ঠিক করে আবার সেন্সর বোর্ডে জমা দেবো। এ বিষয়ে আর কোন মন্তব্য করতে চাইনা।’

চলতি বছরের ৩ এপ্রিল রাজধানীর ঢাকার অভিজাত একটি রেস্তোরাঁয় জমকালোভাবে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়।

এতে সিয়াম-পরিমনি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরাসহ আরো অনেকে। ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশিদ খান। সিনেমাটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।

মন্তব্য