| প্রচ্ছদ

‘মায়া’ দেখতে নায়িকার আমন্ত্রণ

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৫ বার। প্রকাশ: ২১ ডিসেম্বর ২০১৯ ।

আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে জ্যোতিকা জ্যোতি অভিনীত ছবি ‘মায়া: দ্য লস্ট মাদার’। ছবিটি নির্মাণ করেছেন মাসুদ পথিক। সরকারি অনুদানে নির্মিত এ ছবি দেখতে জ্যোতিকা জ্যোতি আমন্ত্রণ জানালেন সবাইকে। আমন্ত্রণ জানিয়েছেন পরিচালকও। 

ফেসবুকে এক পোস্টে জ্যোতি লিখেছেন ‘মায়া: দ্য লস্ট মাদার’ বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত একটি চলচ্চিত্র। বাংলাদেশের কিংবদন্তী শিল্পী শাহাবুদ্দীন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ এবং প্রখ্যাত কবি কামাল চৌধুরীর কবিতা ‘যুদ্ধশিশু’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মাসুদ পথিক। আমি এই চলচ্চিত্রে ‘মায়া’ চরিত্রে অভিনয় করেছি। আগামী শুক্রবার ২৭ ডিসেম্বর ২০১৯, সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে মায়া। ছবিটি হলে গিয়ে দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।'

এমন স্ট্যাটাসের পর কথা হয় জ্যোতিকা জ্যোতির সঙ্গে। তিনি জানান, বাংলাদেশের মায়ায়, মুক্তিযুদ্ধের মায়ায়, যুদ্ধশিশুর মায়ায় আপনার পরিবার, বন্ধু, আত্মীয় সকলে মিলে ছবিটি দেখুন, হলে আসুন, প্রচার প্রচারণায় সঙ্গে থাকুন। দেখবেন ‘মায়া’ আপনারও ছবি, বাংলাদেশের ছবি। 

‘মায়া’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (কলকাতা) ও জ্যোতিকা জ্যোতি। এছাড়াও আছেন প্রাণ রায়, দেবাশীষ কায়সার, হাসান ইমাম, ঝুনা চৌধুরী প্রমুখ।

জ্যোতিকা জ্যোতি এর আগে ‘আয়না’ ও ‘নন্দিত নরকে’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়ান। কিছুদিন আগে তার অভিনীত কলকাতার ছবি ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ মুক্তি পায়। ওই ছবিটিতেও অভনয় করে বাহবা পান অভিনেত্রী জ্যোতি।

মন্তব্য