| প্রচ্ছদ

ব্রেকআপের পরেও রাগ পুষে রাখেন এই ৫ রাশির মানুষ

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে বার। প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৯ ১৮:১৪:২৫ ।

প্রেমের ক্ষেত্রে প্রতিটি মানুষের দৃষ্টিভঙ্গী পৃথক হয়। বিশেষ করে প্রেম যখন ভাঙে, সেই সময়টা কী ভাবে কাটাবেন, তা ব্যক্তিবিশেষে ঠিক হয়। প্রেম হারানোর শোকে মূহ্যমান হয়ে কেউ দেবদাস হয়ে যান, কেউ খুবই হালকা ভাবে বিষয়টি নিয়ে ফের একজন সঙ্গী খোঁজায় ব্যস্ত হয়ে পড়েন, কেউ আবার মনে রাগ পুষে রেখে প্রতিশোধ নেওয়ার কথা ভাবেন।

এই রাগ পুষে রাখা ব্যক্তিরা কোন রাশির জাতক, তা নিয়েই এবারের আলোচনা। এই পাঁচ রাশির জাতক-জাতিকাদের মনে কিন্তু প্রাক্তন প্রেমিক-প্রেমিকার প্রতি ক্ষমা বিশেষ থাকে না।

বৃশ্চিক:
এই রাশির জাতকরা প্রেমের ক্ষেত্রে অত্যন্ত আবেগপূর্ণ হন। সেই কারণে ব্রেকআপ মেনে নিতে এদের ভীষণ কষ্ট হয়। পছন্দের মানুষ সম্পর্ক ভেঙে বেরিয়ে যেতে চাইলে এরা বেশ রেগে যান, এমনকি প্রতিশোধ পরায়ণও হয়ে ওঠেন। এই রাগ দীর্ঘদিন মনের মধ্যে পুষে রাখেন এরা।

 

মকর
সব কিছুই যুক্তি দিয়ে ভাবতে ভালোবাসে মকর রাশির জাতকরা। সেটা তাদের পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত জীবন। তাই প্রেম কেটে গেলেও এরা ভাবতে বসেন, ঠিক কোন কারণে সম্পর্ক চিরস্থায়ী হল না। তাদের মতে, ব্রেকআপের জন্য যদি সঙ্গী দায়ী হয়, তাহলে সেক্ষেত্রে ক্ষুব্ধ হয়ে যান এরা। এই রাগ যত বাড়তে থাকে, ততই প্রতিশোধ নেওয়ার ইচ্ছেও বাড়তে থাকে।

তুলা:
জীবনে কী ভাবে সবদিক ব্যালেন্স করে চলতে হয়, তা তুলা রাশির জাতকরা সবচেয়ে ভালো জানেন। কিন্তু প্রেমের সম্পর্কে ভাঙনের ফলে তাদের জীবনের এই ব্যালেন্স চিড় খায়। সেই কারণেই ব্রেকআপ খোলা মনে এরা মেনে নিতে পারেন না। এই রাগ বাইরে প্রকাশ না করলেও মনের মধ্যে দীর্ঘদিন পুষে রাখেন এরা।

কন্যা:
নিজের প্রিয়জনকে নিজের কাছে রাখতে কন্যা রাশির জাতকরা যে কোনও দূর পর্যন্ত যেতে পারে। সুখী সম্পর্কে কন্যা রাশির থেকে ভালো সঙ্গী আর হতে পারে না। কিন্তু এই সম্পর্কই ভেঙে গেলে কন্যা রাশির জাতকের অন্য রকম চেহারা দেখা যায়। মানসিকভাবে এরা এত বেশি জড়িয়ে পড়েন যে সেই সম্পর্ক থেকে সহজে বেরিয়ে আসা এদের পক্ষে অত্যন্ত কঠিন হয়ে যায়।

বৃষ:
বৃষ রাশির জাতকরা মোটেও প্রথম দর্শনে প্রেমে পড়েন না। প্র্যাকটিকাল বৃষ যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক ভেবে নেন। সেই কারণেই ব্রেকআপ এরা সহজে মেনে নিতে পারেন না। কারণ বৃষ রাশি দীর্ঘস্থায়ী সম্পর্কে বিশ্বাসী। ব্রেক আপের ফলে মনে মনে অত্যন্ত ভেঙে পড়েন এরা। প্রাক্তন সঙ্গীর জীবনে কী চলছে, সেই বিষয়েও খোঁজ খবর রাখেন এরা।

সূত্র: এই সময়

মন্তব্য