| প্রচ্ছদ

মেসি-সুয়ারেজের সঙ্গে নেইমারের পুনর্মিলনী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৫ বার। প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৯ ।

এক সঙ্গে একটা দশক কাটিয়ে দিয়েছেন উরুগুয়ে স্ট্রাইকার লুইস সুয়ারেজ এবং তার স্ত্রী সোফিয়া বালবি। ২০০৯ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। ২০১৯ সালে বক্সিং ডেতে দশম বিবাহবার্ষিকী উদযাপন করেন এই জুটি। বার্সেলোনা তারকা তার নিজ দেশ উরুগুয়ের একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করেন অনুষ্ঠান। আর সেখানে তার বার্সেলোনা সতীর্থরা থাকবেন সেটা জানা কথা।

সুয়ারেজ-বালবির বিয়ের দশক পূর্তিতে উপস্থিত ছিলেন লিওনেল মেসি, জর্ডি আলবা এবং সার্জিও বুসকেটসরা। আরও একজন ছিলেন। লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের সাবেক বার্সেলোনা সতীর্থ নেইমার। ব্রাজিল তারকা বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিলেও তাদের সেই বন্ধুত্বে ঘা লাগেনি। সেজন্য সুয়ারেজ তার বিবাহবার্ষিকীর উৎসবে নেইমারকেও আমন্ত্রণ করেন।

বন্ধু সুয়ারেজের আমন্ত্রণ ফেলেননি নেইমার। উরুগুয়েতে এসে যোগ দেন সেই উৎসেব। এরপর সাবেক এমএসএন ত্রয়ী একসঙ্গে ছবি তোলেন। তাদের এই ছবি পুরনো মধুর বন্ধুত্বের কথা যেমন ফুঁটিয়ে তুলেছে। তেমনি নেইমারের আবার বার্সেলোনায় আসার গুঞ্জন উস্কে দিয়েছে। নেইমার পিএসজিতে সুখে নেই। নতুন মৌসুমে তিনি ক্লাব ছাড়তে চান। ওদিকে চলতি মৌসুমের শুরুতে নেইমারকে দলে আনার চেষ্টা করা বার্সা আগামী মৌসুমে ব্রাজিল ফরোয়ার্ডকে পেতে আর একটা ঝাঁপ দেবে বলে সংবাদ মাধ্যমের গুঞ্জন।

মেসি-সুয়ারেজের সঙ্গে নেইমারের নতুন এই ছবি সেই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিচ্ছে। মেসি এবং সুয়ারেজ চান নেইমার আবার বার্সেলোনায় ফিরে আসুক। নতুন করে জমে উঠুক তাদের জুটি। গেল মৌসুমে নেইমারকে বার্সা তাদের শিবিরে আনতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন দলের সেরা তারকা মেসি। তিনি প্রশ্ন তোলেন, বার্সা নেইমারকে আনতে সর্বোচ্চ চেষ্টা করেছে কি-না তা নিয়ে সংশয় আছে তার।

মন্তব্য