| প্রচ্ছদ

দিল্লি ক্রিকেট সংস্থার বার্ষিক সভায় মারামারি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৩ বার। প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০১৯ ।

ভারতের দিল্লি ক্রিকেট সংস্থার (ডিডিসিএ) বার্ষিক সাধারণ সভা চলা অবস্থায় মারামারিতে জড়িয়ে পড়েন দুই কর্মকর্তা। হাতাহাতির সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রোববার ডিডিসিএর বৈঠক চলাকালীন বর্তমান এবং বিরোধী পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, বর্তমান কমিটির যুগ্ম-সচিব রাজন মানচন্দাকে থাপ্পড় মারেন বিরোধীপক্ষের মাকসুদ আলম। এর পরই দুই পক্ষের মধ্যে কিল-ঘুষি শুরু হয়।

মারামারির ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ভারতীয় বিশ্বকাপজয়ী দলের সাবেক সদস্য ও বর্তমান বিজিপির সংসদ সদস্য গৌতম গম্ভীর বলেন, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীর কাছে আবেদন করছি, এই মুহূর্তে ডিডিসিএকে ভেঙে দিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের যেন আজীবন নির্বাসিত করা হয়।

এ দিন চার সদস্যের শৃঙ্খলারক্ষা কমিটি তৈরি করেছে ডিডিসিএ। কয়েক দিন আগে কলকাতায় এক নারী হোটেলকর্মীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ উঠেছে দিল্লির অনূর্ধ্ব ২৩ দলের দুই ক্রিকেটার লক্ষ্ থারেজা এবং পেসার কুলদীপ যাদবের বিরুদ্ধে। পশ্চিমবঙ্গের বিরুদ্ধে সিকে নাইডু ট্রফির ম্যাচ শুরুর আগের দিন এ ঘটনা ঘটে। এরপর ওই দুই ক্রিকেটারকে দিল্লিতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য