| প্রচ্ছদ

ধামইরহাটে জাহানপুর ইউনিয়নের সংরক্ষিত আসনে উপ-নির্বাচনে রুমা পারভীন বিজয়ী

নওগাঁ (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৫ বার। প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৯ ।

নওগাঁর ধামইরহাটে জাহানপুর ইউনিয়নের সংরক্ষিত আসনে উপ-নির্বাচনে রুমা পারভীন বিজয়ী হয়েছেন। সোমবার সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটা ভোট গ্রহণ চলে।

মঙ্গলবাড়ী সিরাজিয়া স্কুল ও কলেজ, জাহানপুর এস.সি উচ্চ বিদ্যালয়ে এবং কারিতাস ফিডার স্কুলসহ ৩টি কেন্দ্রের ২০টি বুথে ৩ জন প্রিজাইডিং, ২০ জন সহকারী প্রিজাইডিং ও ৪০ জন পোলিং অফিসার ভোট গ্রহণ করেন। প্রতিটি কেন্দ্রে ১ জন করে নির্বার্হী ম্যাজিষ্ট্রেট নিরবিচ্ছিন্ন দায়িত্ব পালন করেন। আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তায় ভোট গ্রহণ সম্পন্ন হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, ৩টি কেন্দ্রের ভোটার সংখ্যা ৬ হাজার ৭৫৬ জনের মধ্যে ৩ হাজার ৩২৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এতে ১ হাজার ১৩৬ ভোট পেয়ে  রুমা পারভীন বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী  ববিতা রানী পেয়েছেন ১০০৯ ভোট। অপর দুই প্রার্থী সুলতানা রাজিয়া লাভলী পেয়েছেন ৮০৬ ভোট ও মনোয়ারা বেগম সাথী পেয়েছেন ১৯৯ ভোট। নির্বাচনে ৪৯ শতাংশ ভোট প্রয়োগ হয়েছে বলে নির্বাচন কর্মকর্তা জানান।

উল্লেখ্য সম্প্রতি জাহানপুর ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসন ১ এর মহিলা সদস্য কোহিনুর বানু  ইন্তেকাল করলে আসনটি শুন্য হয়। 

মন্তব্য