| প্রচ্ছদ

ভক্তদের প্রতি তারকাদের শুভ কামনা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৯ বার। প্রকাশ: ০১ জানুয়ারী ২০২০ ।

প্রতিটি নতুন বছর ঘিরে তৈরি হয় অমিত প্রত্যাশার স্বপ্ন। তাই তো নতুন বছরকে ঘিরে সবার থাকে হরেক রকমের পরিকল্পনা। সে দলে রয়েছেন তারকারাও। ২০২০ সালে দেশ-জাতি-শিক্ষা-সংস্কৃতিকে তারা কোন অবস্থানে দেখতে চান এবং নিজেরা কেমন আয়োজন নিয়ে পর্দায় উপস্থিত হতে চান, জানিয়েছেন সেসব কথা। তাদের প্রত্যাশার কথা নিয়েই এ আয়োজন-

শাকিব খান

হাসি-গান আর আনন্দে সবার নতুন বছর কাটুক- এটাই প্রত্যাশা। সবার আনন্দময় সময়ে আমিও পাশে থাকতে চাই। অংশ নিতে চাই ভালো ভালো কাজে। স্বপ্ন দেখি, ২০২০ সালটি হবে চলচ্চিত্রের একটি বছর। আমার কাছে ভক্তদের প্রত্যাশা অনেক। আশা করছি নতুন বছরে সে প্রত্যাশা পূরণ করতে পারবো। নতুন বছরে আন্তর্জাতিক মানের ছবি তাদের উপহার দিতে পারবো।

চঞ্চল চৌধুরী

আমার প্রত্যাশার সবটুকুই আমাদের নাটক আর সিনেমা নিয়ে। এ অঙ্গনের যে ক্রান্তিকাল আমরা পার করছি, আশা করি সামনের বছরগুলোতে তা কেটে যাবে। যোগ্য মানুষগুলো সততার সঙ্গে কাজ করে আমাদের নাটক-সিনেমাকে এগিয়ে নিয়ে যাবে- নতুন বছরের প্রত্যাশা এটুকুই। সামনের বছর আমার অভিনীত দুটি সিনেমা মুক্তি পাবে, সেটা নিয়েও ভালো কিছু প্রত্যাশা করি। নতুন বছর সবার জন্য মঙ্গল বয়ে আনুক, আমাদের দেশের প্রত্যেক মানুষের জন্য শুভ কামনা, শুভ হোক নতুন বছর ২০২০।

বাপ্পি চৌধুরী:

আরেকটি বছর চলে গেলো। বিগত বছরটি আমাদের চলচ্চিত্রের জন্য ভালো বছর ছিলো না। তবে নতুন বছর আশা্ করছি দারুন কিছু হবে। আমার ভক্তদেরও ভালো ভালো কিছু প্রজেক্ট উপহার দিতে পারবো। নতুন বছর সবার আনন্দময় হোক এটাই প্রত্যাশা থাকলো।

নুসরাত ইমরোজ তিশা

বিদায়ী বছরটি আমার জন্য ভালো ছিল। জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছি। এছাড়াও ভালো কিছু নাটকে অভিনয় করেছি। অভিনয় দিয়ে নিজেকে ভাঙার যে চেষ্টা, তা নতুন বছরেও অব্যাহত রাখতে চাই। দর্শক হলো শিল্পীর প্রাণ, তাদের জন্যই ভিন্ন আঙ্গিকের কিছু কাজ করতে চাই।

বিদ্যা সিনহা মিম

গত বছরটিতে অগণিত দর্শকের যে ভালোবাসা পেয়েছি, তা আমাকে আরও অনেকটা পথ পাড়ি দেওয়ার প্রেরণা জুগিয়েছে। এ ভালোবাসা আমাকে আরও আত্মবিশ্বাসী করে তুলেছে। তাই নতুন বছরে অভিনয় দিয়ে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করতে চাই।

কর্নিয়া

২০১৯ সালের ক্যারিয়ার নিয়ে আমি বেশ খুশি। কারণ আমি ভালো কিছু কাজ করেছি। গত বছরের কর্নিয়াকে ছাড়িয়ে যেতে চাই। সেটা কাজের মাধ্যমে। প্রত্যাশা আর প্রাপ্তির হিসাব করলে গেল বছরটি আমার জন্য সাফল্যমণ্ডিত ছিল। শ্রোতার ভালোবাসার কারণে এত পথ পাড়ি দেওয়া সম্ভব হয়েছে। নতুন বছরে ভিন্ন ধাঁচের গান করতে চাই। তবে যা কিছু করব, তা ভক্ত-শ্রোতার কথা ভেবে। সব মিলিয়ে নতুন বছর সবার জন্য আনন্দদায়ক হয়ে উঠুক- এটাই আমি মনেপ্রাণে চাই।

মাহিয়া মাহি

নতুন বছরে আসুন প্রতিজ্ঞা করি, যাবতীয় অপসংস্কৃতির চর্চা, বিদেশি সংস্কৃতির অন্ধ অনুকরণ ভুলে আমরা দেশীয় সংস্কৃতি লালন করি। হলে গিয়ে দেশীয় চলচ্চিত্র দেখার অভ্যাস গড়ি। নির্মাতা-প্রযোজকদের প্রতি একটাই চাওয়া, দর্শকদের চাহিদা মতো চলচ্চিত্র নির্মাণ করতে হবে। তাহলে দর্শক হলমুখী হবে।

লিজা

নতুন বছরে ইচ্ছার কথাতো আর বলে শেষ করা যাবে না। প্রত্যেক মানুষ হয়ে উঠুক নতুন বছরের মঙ্গলদূত- এটিই প্রত্যাশা। আশা করছি এ বছরটি আমাদের সংগীতের জন্য ভালো যাবে। নতুন বছর নিয়ে নানা রকম ভাবনা আছে। গত বছর যেমনই কাটুক, এ বছরটা যেন সবাই হাসি-গান-আনন্দের মধ্য দিয়ে পার করতে পারে- এটাই আমার প্রত্যাশা। সবশেষে সবার জন্য রইল নতুন বছরের শুভেচ্ছা।

পূজা চেরি

নতুন বছর প্রতিবারই আসে। ভালো-মন্দ মিলিয়ে বিদায়ী বছরটি কেটেছে। এ বছরই কয়েকটি ছবি মুক্তি পাবে। জিন দিয়েই হবে শুরু। আগামী ভালোবাসা দিবসে এটি মুক্তি পাবে বলে নির্মাতা জানিয়েছেন। ছবির নায়িকা হিসেবে এ ঘটনায় আমি আনন্দিত।চলচ্চিত্রের একজন মানুষ হিসেবে আমি চাই নতুন বছরে সারাদেশে নতুন নতুন মাল্টিপ্লেক্স নির্মাণ হবে। ছবি প্রদর্শন ব্যবস্থার উন্নয়ন হবে।সিনেমা হলের পরিবেশ ভালো হলে আমরা আরও বেশি দর্শক পাব এ বছরটা শুধু কাজকেই দিতে চাই।  

মন্তব্য