| প্রচ্ছদ

সংসার ভাঙবে কেনো,স্বামীর সঙ্গে সুখেই আছি : মাহি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৭ বার। প্রকাশ: ০৩ জানুয়ারী ২০২০ ১৮:৪৪:২৯ ।

চিত্রনায়িকা মাহিয়া মাহির সংসারে ভাঙনের মুখে। স্বামীর সঙ্গে না থেকে আলাদা থাকছেন মাহি। শোবিজ দুনিয়া এমন খবরই উড়ছে বেশ কদিন ধরে। তার উপর নতুন বছর শুরু হতে না হতেই ফেসবুকে জীবনে এখনও প্রকৃত প্রেম আসেনি বলে মাহির হাহাকার জড়ানো স্ট্যাটাস। সব কিছু নিয়েই নতুন বছরের শুরুতেই মাহির সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে এমন গল্পই চলছে। 

এমন গুঞ্জনের বিপরীতে আজ কথা বলেন মাহি। ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে জানালেন, বেশ সুখে শান্তিতেই সংসার করছেন । কোন ঝামেলা চলছেনা তাদের মধ্যে। মাহি লিখেন, আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ্। আপনাদের উল্টা পাল্টা খবরে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়।’

পরে বিষয়টি নিয়ে যোগাযোগ করা হয় মাহির সঙ্গে। ফোন ধরেই মাহি বলেন, কিশেরগঞ্জে আছেন তিনি। সেখানে মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং শুরু করছেন। এতে তার বিপরীতে আছেন সাইমন সাদিক। 

সংসার ভাঙনের খবরের বিষয়টি তুলতেই  বিষয়টি নিয়ে বেশ বিরক্ত বলেই জানান মাহি। বলেন, এমন খবর কোথায় পান তারা। তাদের কে দেয় এমন খবর। আমি আর অপু তো ভালোই আছি। দিব্যি সংসার করছি। শুটিং থাকলে ঢাকায় থাকি। ফ্রি থাকলেই সিলেটে শ্বশুর বাড়িতে ছুটে যাই। ও বাড়ির সবাই আমাকে দারুন আদর করেন। এখানে সংসার ভাঙার খবর আসবে কেনো?

তাহলে  জীবনে প্রকৃত প্রেমের দেখা না পাওয়া জনিত স্ট্যাটাসের মানে কী? প্রশ্ন করতেই মাহি বলেন, ‘মানুষের মন কী সবসময় এক রকম থাকে। আমরা তো কত সময়েই কত ধরনের কথা লিখে স্ট্যাটাস দেই। এই স্ট্যাটাসের মানে তো এই না যে আমার সংসার ভাঙছে। অপু আমাকে ভালোবাসছে না।’

সিনেমার শুটিংয়ের পাশাপাশি মাহি এখন তার ফ্যাশন হাউজ ‘ভারা’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলে জানান।  আর অপু ব্যস্ত আছেন তার সিলেটের ব্যবসা নিয়ে। দুইজনই স্ব স্ব কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয় বলে দাবী মাহির। 

২০১৬ সালের ২৪ মে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও মাহমুদ পারভেজ অপুকে ভালোবেসে বিয়ে করেন। দুজনের মধ্যে পূর্ব পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে করেন  তারা। 

মন্তব্য