| প্রচ্ছদ

যে কারণে সালমান-দীপিকা জুটি হননি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪২ বার। প্রকাশ: ০৪ জানুয়ারী ২০২০ ।

সালমান খান ও দীপিকা পাড়ুকোনকে এক সিনেমায় দেখতে খুবই উৎসুক তাদের ভক্তরা। কিন্তু ক্যারিয়ারের অনেকটা সময় পার করে এলেও একসঙ্গে দেখা যায়নি দুই তারকাকে।

বেশ কয়েকবার গুঞ্জন উঠে, জুটি বাঁধতে যাচ্ছেন সালমান ও দীপিকা। কিন্তু কোনোবারই খবরের সত্যতা মেলেনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘পদ্মাবত’ নায়িকা।

শুক্রবার মুক্তি পাচ্ছে বিয়ের পর দীপিকার কামব্যাক ছবি ‘ছাপাক’। এই নিয়ে তুমুল প্রচারণায় রয়েছেন তিনি। সেখানে নানান ধরনের প্রশ্নের উত্তর দিতে হচ্ছে তাকে। তেমনই একটি প্রশ্ন ছিল সালমানের সঙ্গে অভিনয় নিয়ে।

অবশ্য দীপিকার উত্তরে ব্যতিক্রমী কিছু উঠে আসেনি। সাধারণত কারো সঙ্গে অভিনয় না করা প্রসঙ্গে যেমন বলে থাকেন তারকারা, তেমনই বলছেন। তিনি বলেন, “কারণ আমরা দুজনের একসঙ্গে কাজ করার মতো ভালো চিত্রনাট্য পাইনি।”

সম্প্রতি হৃতিক রোশনের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা গেছে দীপিকাকে। নায়কের সর্বশেষ সিনেমা ‘ওয়ার’-এর প্রশংসাও করেন। গুঞ্জন উঠেছে পরের সিনেমায় তারা জুটি হচ্ছেন।

দীপিকা জানান, এখনো এমন প্রস্তাব নিয়ে তাদের কাছে কেউ আসেননি। আশা করছেন কোনো চিত্রনাট্যকার বা পরিচালক তাদের কথা ভাববেন। চমৎকার কোনো গল্প নিয়ে হাজির হবেন।

দীপিকার কথা বোঝা যায় তিনি হৃতিকের সঙ্গে কাজ করতে খুবই আগ্রহী।

অন্যদিকে হালের সেনসেশন কার্তিক আরিয়ানের সঙ্গে কাজের প্রসঙ্গও আসে। যদিও এ নিয়ে দীপিকার মন্তব্য কোনো নেই। কিছুদিন আগে মুম্বাই বিমানবন্দরে দেখা হতেই ‘পতি পত্নী আউর ওহ’ নায়কের কাছে তার নতুন সিনেমার গানের ড্যান্স স্টেপ শিখতে চান দীপিকা।

‘ছাপাক’-এর পর দীপিকাকে দেখা যাবে ‘৮৩’ ছবিতে, বিপরীতে আছেন স্বামী রণবীর সিং। হাতে আছে মহাভারতের দ্রৌপদীর কাহিনি নিয়ে নির্মিতব্য একটি ছবি।

মন্তব্য