| প্রচ্ছদ

উদিত নারায়ণের পুত্রবধূ হচ্ছেন নেহা?

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৮ বার। প্রকাশ: ০৯ জানুয়ারী ২০২০ ।

বলিউডের এসময়ের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর। প্রায়ই কোনো না কোনো ইস্যু নিয়ে সংবাদমাধ্যমে আলোচনায় আসছেন তিনি। 

সম্প্রতি নেহার প্রেমিক হিমাংশুর সঙ্গে নেহার প্রেম ভেঙে যায়। এরপর শোনা যায়, তিনি নাকি ভারতের আরেক জনপ্রিয় সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে প্রেম করছেন। শুধু তাই নয়; তাদের এ বিয়েতে সন্মতি দিয়েছেন আদিত্যর বাবা উদিত নারায়ন নিজেই  এমন খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ।

উদিত নারায়নের ছেলে আদিত্য বর্তমানে ভারতের সনি চ্যানেলের জনপ্রিয়  রিয়েলিটি শো ইন্ডিয়ান আয়ডল ১১ এর উপস্থাপনার দায়িত্বে রয়েছেন। আর এই শোয়ে বিচারকের আসনে  আছেন নেহা কাক্করও।  সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হন উদিত নারায়ণ ও তার স্ত্রী দীপা নারায়ণ। জানা যায়, শোতে এসে উদিত নারায়ণ বলেন, ইন্ডিয়ান আইডল শোটি এবার তার কাছে অরেক গুরুত্বপূর্ণঅ এর কারণ এই শোয়ের বিচারক নেহা যে তার পুত্রবধূ হতে চলেছেন। তবে এখানেই শেষ নয় নেহাকে পুত্রবধূ হিসাবে মেনে নেতে কোনো কার্পণ্য করেন নি উদিত নারায়ণের স্ত্রীও। 

আদিত্যর বাবা-মায়ের পর নেহার বাবা-মাও তাকে জামায় হিসেবে মেনে নিয়েছেন বলে জানা যায়।  এর আগে এই শোতেই সাবেক প্রেমিক হিমেশ কোহলির কথা শুনেই কেঁদে ফেলেন নেহা। এ কথা শুনে উপস্থিত অন্যদেরও মন খারাপ হয়ে যায়। একপর্যায়ে নেহার মন ভালো করতে আদিত্য মুঝসে শাদি করোগি গান গেয়ে নেহার মুখে হাসি ফেরান। পাশাপাশি, নেহাকে তিনি বিয়ে করে তবেই বাড়িতে ফিরবেন বলেও জানান উদিত নারায়ণর ছেলে৷  যদিও সেটা পুরোটাই ছিল নিছক জোকস৷ 

এদিকে সত্যি সত্যি নেহা ও আদিত্যর বিয়ে কবে করছেন এ নিয়ে প্রহর গুণছেন দুই শিল্পীর ভক্তরা। 

মন্তব্য