| প্রচ্ছদ

চুমু-লজ্জার ইমোতে সৃজিতকে ঢাকায় আসার আমন্ত্রণ মিথিলার!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮২ বার। প্রকাশ: ১৫ জানুয়ারী ২০২০ ।

মিথিলা ও সৃজিতের বিয়ের পর কেমন চলছে তাদের দাম্পত্য জীবন? এমন কৌতূহল ভক্তদের। ফলে ভক্তরা এই দুই তারকার ওপর চোখ রাখেন হর হামেশাই। সৃজিত ও মিথিলাও নিজেদের নানা সময়ের অনুভূতি ও সুন্দর মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে নিজেদের দাম্পত্য জীবনের হাল হকিকতের জানান দিয়ে থাকেন।

এদিকে গত ১৪ই জানুয়ারি মিথিলা টুইটারে চুমু ও লজ্জা পাওয়ার ইমো দিয়ে সৃজিতকে ঢাকায় আসার আমন্ত্রণ জানালেন। মঙ্গলবার এক টুইট বার্তায় সৃজিতের উদ্দেশে তিনি লিখেছেন, ‘কবে আসবে ঢাকায়?’ এর সঙ্গে একটি চুমু ও লজ্জা পাওয়ার ইমোজি দিয়েছেন।

মিথিলার টুইটে প্রেম নিবেদনের প্রশংসা করছেন অনেকেই। কেউ কেউ আবার বলেছেন বাংলাদেশিদের প্রেম নিবেদনের মধ্যে একটা আলাদা আবেগ থাকে। এই ডাক উপেক্ষা করা খুব মুশকিল। অবশ্য এখনো মিথিলার টুইটের জবাব দেননি বর সৃজিত!

উল্লেখ্য, ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের বাসায় রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ সারেন সৃজিত মুখোপাধ্যায়। ঘরোয়া অনুষ্ঠানে হাজির ছিলেন রুদ্রনীল ঘোষ, কবি শ্রীজাত, অনুপম রায় ও স্ত্রী পিয়া চক্রবর্তীসহ আরও অনেকেই। বাংলাদেশ থেকে মিথিলার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্যরাও। বিয়ের পর হানিমুনও সম্পন্ন করেছেন মিথিলা-সৃজিত।

মন্তব্য