| প্রচ্ছদ

'বীর' ও 'ক্যাসিনো'র পর বুবলী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৬ বার। প্রকাশ: ২০ জানুয়ারী ২০২০ ।

ঢাকাই ছবির আলোচিত নায়িকা শবনব বুবলী। শাকিব খানের সঙ্গে জুটি হয়ে একের পর এক উপহার দিচ্ছেন দর্শকপ্রিয় ছবি। 

তবে এবার প্রথমবার শাকিব খানের বাইরে অন্য নায়কের সঙ্গে জুটি হয়েছেন তিনি। সৈকত নাসির পরিচালিত ছবিটির নাম 'ক্যাসিনো'। এতে বুবলীর নায়ক নিরব। 

সম্প্রতি ছবিটির একটি গানের শুটিংয়ের মাধ্যমে বুবলী তার অংশের কাজ সম্পন্ন করেছেন বলে জানিয়েছেন। 

তবে নায়িকার শুটিং শেষ হলেও নায়ক নিরবের শুটিং আরও পাঁচ দিনের বাকি বলে জানালেন ছবিটির পরিচালক সৈকত নাসির। বাকি পাঁচ দিনের শুটিং কবে শেষ হবে সেই খবর নেই পরিচালকের কাছে। কারণ পরিচালকেরও শিডিউল নেই আপাতত। নতুন ছবির শুটিং নিয়েই ব্যস্ত হয়ে পড়ছেন তিনি। 

এদিকে শাকিবের বিপরীতে বীর ছবির নায়িকাও বুবলী। এটি নির্মাণ করছেন কাজী হায়াৎ। এই ছবির মাধ্যমে অর্ধশত ছবি নির্মাণের কোটা পূর্ণ করছেন তিনি। এ ছবিতেও বুবলীর শুটিং শেষ বলে জানিয়েছেন তিনি। 

দুটি ছবি নিয়েই আশাবাদের কথা জানালেন বুবলী। বললেন, 'বীর দেশাত্মবোধক ছবি। আমার চরিত্রটিও দারুণ। আর কাজী হায়াৎ আঙ্কেলের নির্মাণ নিয়ে নতুন করে বলার কিছু নেই। ক্যাসিনোর শুরু থেকে আমি সচেতন ছিলাম। পুরো কাজটাই আমার কাছে একটি মিশনের মতো ছিল। সৈকত নাসির কোথাও কোনো ছাড় দেননি। ক্যাসিনোর মাধ্যমে দর্শক নতুন প্যাটার্নের সিনেমা উপভোগ করবেন।'

 ক্যাসিনো কবে মুক্তি পাচ্ছে সে খবর পরিচালক জানাতে না পারলেও বীর এ বছরের মার্চেই মুক্তি পাবে বলে জানান পরিচালক। 

এই দুই ছবি শেষ করে কিছুদিন বিরতি নেবেন বুবলী। নিজেকে সময় দেবেন। ঘুরতেও যেতে পারেন বলে মন্তব্য তার। কিছুদিন নিজের মতো সময় কাটিয়ে আবার ফিরবেন নতুন ছবির শুটিং নিয়ে। এর মধ্যে যে নতুন ছবি নিয়ে আলাপ হচ্ছে না তা কিন্তু নয়। গল্প ও চরিত্র পছন্দ হলে এর মধ্যে থেকে কোনো একটি ছবিতে চুক্তি হওয়ারও আশ্বাস দিলেন এ নায়িকা। 

বুবলী বলেন, ক্যাসিনোতে তো প্রায় টানা শুটিং করেছি। বীরেও প্রায় এমনই। এবার কিছুদিন বিশ্রাম নেওয়া প্রয়োজন। তারপরই নতুন কাজ নিয়ে ফিরব।

মন্তব্য