| প্রচ্ছদ

শেবাগের মাথার চুলের চেয়ে আমার টাকা বেশি: শোয়েব

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪০ বার। প্রকাশ: ২৩ জানুয়ারী ২০২০ ।

তিন বছর আগের এক ভিডিওতে পাকিস্তানের সাবেক স্পিড স্টার শোয়েব আখতারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার বীরেন্দর শেবাগ। দীর্ঘদিন পর বাজেভাবে সে মন্তব্যের জবাব দিলেন ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’। তাতে শেবাগের টাক নিয়ে টান দিলেন শোয়েব!

২০১৬ সালে শেবাগ বলেছিলেন, খেলার সময় কোনোদিন ভারত বা ভারতীয়দের প্রশংসা করেননি পাকিস্তানের পেসার শোয়েব। তবে খেলা ছাড়ার পর বাণিজ্যিক উদ্দেশ্যে ভারতের এত প্রশংসা করছেন তিনি।

দীর্ঘ দিন পর হলেও শেবাগের সেই মন্তব্যের পাল্টা জবাব দিলেন শোয়েব। নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, “শেবাগ আমার অনেক ভালো বন্ধু। শেবাগ হালকা মেজাজে কথা বলে। সে এসব বলেছিল মজার ছলে, কিন্তু মানুষ এটাকে সিরিয়াসলি নিয়েছে। ও বলেছে, শোয়েব আখতার টাকা কামাতে চায়, তাই ও ভারতের প্রশংসা করে।”

“আমি বলতে চাই, ওর মাথায় যত চুল আছে, তার চেয়ে বেশি টাকা আছে আমার।”

শোয়েব আখতার আরও বলেন, “পাকিস্তান ক্রিকেটের অনেক বড় তারকারাও প্রতিবেশী দেশ নিয়ে ভালো ভালো কথা বলেন। কিন্তু ‘হিংসুটে’ মানুষেরা দুই ক্রিকেটপ্রেমী জাতিকে ভাগ করতে চায়।”

“শুধু ভারতে নয় সারা বিশ্বেই আমার ভক্ত আছে। এ জন্যই আমার ইউটিউব চ্যানেল এত দ্রুত জনপ্রিয় হয়েছে। এর মানে এই নয় যে আমি তাদের (ভারত) প্রশংসা করি টাকার জন্য। রমিজ রাজা ও রশিদ লতিফও ভারত নিয়ে ভালো ভালো কথা বলে।”

মন্তব্য