| প্রচ্ছদ

নওগাঁয় শীতার্তদের মাঝে ১০ হাজার শীতবস্ত্র বিতরণ

নওগাঁ (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৪ বার। প্রকাশ: ২৩ জানুয়ারী ২০২০ ।

নওগাঁর নিয়ামতপুরে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপির ব্যক্তিগত তহবিল ও সামিথ কমিউনিকেশন লিমিটেডসহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানদের উদ্যোগে উপজেলার দুস্থ ও অসহায় শীর্তাতদের মাঝে ১০ হাজার শীতবস্ত্র (চাদর ও কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির পক্ষে তাঁর কনিষ্ঠ কন্যা তৃনা মজুমদার, সামিথ কমিউনিকেশন লিঃ এর ডেপুটি ম্যানেজার এমএস হাসান ভূঁইয়া, শাহীন আরিফ খান, উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ,ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন, ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নইম, আওয়ামী লীগ নেতা রনজিত সরকার, বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, আবুল কালাম আজাদ, সুরঞ্জন বিজয়পুরী, জাহিদ হাসান বিপ্লব ও থানার অফিসার ইন চার্জ আবুল কালাম আজাদ।

এদিকে একইদিন বেলা ১১টার দিকে নওগাঁ সদও মডেল থানা চত্তরে  পুলিশের উদ্যোগে ২শ গ্রাম পুলিশের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণ করেন পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বিপিএম। এসময় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, ফারজানা হোসেন, লিমন রায় নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন।

মন্তব্য