| প্রচ্ছদ

মুজিববর্ষ উপলক্ষ্যে

নওগাঁর ধামইরহাটে আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগিতা শুরু

নওগাঁ (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৭১ বার। প্রকাশ: ২৫ জানুয়ারী ২০২০ ।

নওগাঁর ধামইরহাটে মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে ‘যুক্তির আলোয় খুঁজি তারণ্যের দৃপ্তি’ প্রতিপাদ্য নিয়ে আন্তঃ বিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়েছে। শনিবার বেলা ১২ টা থেকে বিকাল পর্যন্ত এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার। উপজেলা প্রশাসনের আয়োজনে ১৬টি মাধ্যমিক বিদ্যালয়ের দল নিয়ে এই বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ‘যুক্তির আলোয় খুঁজি তারণ্যের দৃপ্তি’ প্রতিপাদ্য বিষয়ের উপর হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয় পক্ষে এবং চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় বিপক্ষ দল হিসেবে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। এতে চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় দল জয়ী হয়।

উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা আ.লীগের সভাপতি দেলদার হোসেন, সাধারণ সম্পাদক ও বিতর্ক প্রতিযোগিতার মডারেটর অধ্যক্ষ শহীদল ইসলাম, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.স্বপন কুমার বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজুর রহমান, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম খেলাল-ই-রব্বানী এবং প্রধান শিক্ষক আব্দুর রহমান সাবু।

মন্তব্য