| প্রচ্ছদ

রান্না করে সাকিব-শিশিরের বাসায় খাবার পাঠালেন প্রধানমন্ত্রী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৮ বার। প্রকাশ: ২৬ জানুয়ারী ২০২০ ।

নিজ হাতে রান্না করা খাবার পাঠিয়ে সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির দম্পতিকে চমকে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে খাবার খেয়ে নিজেকে পৃথিবীর ‘সবচেয়ে ভাগ্যবান’ ব্যক্তি হিসেবে উল্লেখ করেছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার।

রোববার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে দেওয়া এক স্ট্যাটাসে সাকিব লিখেছেন-আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। মাননীয় প্রধানমন্ত্রীর ভালোবাসায় সত্যিই আমি নির্বাক। কেননা আমি তার রান্না করা সুস্বাদু খাবারের স্বাদ পেয়েছি। আজ সকালে তিনি নিজের জন্য যে খাবার রান্না করেছিলেন তা আমার স্ত্রীর জন্যও আমার বাড়িতে পাঠিয়েছেন। কারণ গতকাল উনার সঙ্গে সাক্ষাতের সময় নিজের প্রিয় খাবারের কথা উল্লেখ করেছিল সে (শিশির)। এই আন্তরিকতার জন্য আমি ধন্যবাদ দিয়ে শেষ করতে পারব না। বাকি জীবন এটা আমার হৃদয়ে থাকবে! সত্যিই আমরা ধন্য!”

সাকিবের পোস্ট করা ছবিতে দেখা যায়, তাদের জন্য পধানমন্ত্রীর পাঠানো খাবারের মধ্যে রয়েছে কয়েক ধরনের মিষ্টি। এছাড়া দুটি বাটিতে রয়েছে পোলাও ও মুরগির রোস্ট।

প্রধামন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন শিশিরও- “এরচেয়ে বেশি আশীর্বাদ হতে পারে না মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন তার ব্যস্ততম সূচি থেকে সময় বের করে আমার জন্য রান্না করেছেন। গতকাল সাক্ষাতের সময় প্রধানমন্ত্রী জানতে চেয়েছিলেন আমার প্রিয় খাবার কি কি। তখন তিনি বলেছিলেন, নিজ হাতে তিনি খাবারগুলো বানিয়ে আমার জন্য পাঠাবেন! সত্যিই, এই মুহূর্তে আমি চাঁদের ওপরে আছি, আমার জীবনের সেরা লাঞ্চ! এত ভালোবাসা আর আদরের জন্য আমি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে শেষ করতে পারব না।”

উল্লেখ, আইসিসির নিষেধাজ্ঞার কারণে সাকিবের এখন কোনো ক্রিকেটীয় ব্যস্ততা নেই। তিন দফায় জুয়াড়িদের প্রস্তাব পাওয়ার কথা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে না জানানোয় গত ২৯ অক্টোবর সাকিবকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। অবশ্য প্রথম এক বছরের মধ্যে আর কোনো বিধি না ভাঙলে পরের বছরের শাস্তি স্থগিত থাকবে।

 

মন্তব্য