| প্রচ্ছদ

বগুড়ায় এসএসসি পরীক্ষার্থী অপহরণ: ৮ জনের বিরুদ্ধে মামলা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২৭৪ বার। প্রকাশ: ৩১ জানুয়ারী ২০২০ ।

বগুড়ার আদমদীঘি আইপিজে পাইলট উচ্চ বিদ্যালয়ের পূজা রানী (১৫) নামের এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করা হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে প্রাইভেট পড়ে বাসা ফেরার পথে তাকে অপহরণ করে বখাটে শ্রী সজিবসহ তার সহযোগীরা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা আদমদীঘির তালশন গ্রামের শ্রী নির্মল মোহন্ত বাদি হয়ে আদমদীঘির কুন্দগ্রামের শ্রী সজিব (২০), তার পিতার শ্যামল মালি (৪৮), মা কিরণ মালি (৪৩), তালশন গ্রামের শ্রী সপ্তম মালি (২৫), শ্রী প্রনয় মালি (২৪)সহ ৮জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।


মামলা সুত্রে জানাযায়, আদমদীঘির তালশস গ্রামের শ্রী নির্মল মোহন্তের মেয়ে ওই ছাত্রী বিদ্যালয়ে ও প্রাইভেট পড়তে আসা যাওয়ার পথে শ্রী সজিব নামের ওই বখাটে যুবক তাকে প্রেম নিবেদনসহ বিভিন্ন ভাবে উত্যক্ত করছিল। ঘটনাটি বখাটে সজিবের পরিবারকে জানানোর পর সে ক্ষিপ্ত হয়। গত ৩০ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৪টায় কুমারি পূজা রানী হাসপাতালের সামনে সুরমা ক্লিনিকের পাশে একটি বাসায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার সময় হাসপাতাল গেটের সামনে পৌঁছালে শ্রী সজিব নামের ওই যুবক তার সহযোগিদের সহযোগীতায় জোড়পূর্বক ছাত্রী পূজা রানীকে একটি মাইক্রোতে উঠে অপহরণ করে নিয়ে যায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন মামলা দায়ের নিশ্চিত করে জানান. অপহৃতা ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারিদের গ্রেফতারের তৎপরতা চলছে।
 

মন্তব্য