| প্রচ্ছদ

বগুড়ায় ট্রাক্টরের ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত

আমিনুল ইসলাম শ্রাবণ
পঠিত হয়েছে ৯১ বার। প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়ার ধুনট উপজেলায় মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বেলাল হোসেন (২৪) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় ধুনট-সোনামুখী সড়কের বেলকুচি গ্রামের কালভার্টের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহত বেলাল সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হাটশিরা গ্রামের দুদু মিয়ার ছেলে। 

এই দুর্ঘটনায় তার সহকর্মী একই গ্রামের আব্দুল লতিফের ছেলে রুহুল আমিন (৩২) ও রাঙ্গা মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (৫০) আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হাটশিরা গ্রামের বেলাল হোসেন, রুহুল আমিন ও আব্দুর রাজ্জাক বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ধুনট বাজারের দিকে রওনা হয়। পথিমধ্যে ধুনট উপজেলার বেলকুচি গ্রামের কালভার্টের নিকট পৌছুলে মাটি বোঝাই ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা তিনজন আহ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে বেলাল হোসেনের মৃত্যু হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী বেলাল হোসেন মারা গেছে। অপর দু’জন আহত হয়েছে। নিহত বেলালের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মৃতদেহটি স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য