| প্রচ্ছদ

মাত্র ১২ দিনে ভাঙল পামেলার বিয়ে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৪ বার। প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২০ ।

তিন দশক আগের প্রেমিককে হঠাৎ বিয়ে করে হইচই ফেলে দিয়েছিলেন পামেলা অ্যান্ডারসন। কিন্তু ৫২ বছর বয়সী ‘বেওয়াচ’-খ্যাত এই তারকা মাত্র ১২ দিনেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

দুই সপ্তাহের কম সময় আগে ৭৪ বছর বয়সী প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন পামেলা। জানা যায়, ৩৫ বছর আগে দুজন প্রথম ডেট করেন। কিন্তু পরিণতিতে এগোয়নি সেই সম্পর্ক।

এরপর তাদের জীবনে অনেকবার প্রেম ও বিয়ে আসে। কিন্তু দুজন যেন অপেক্ষায় ছিলেন দুজনার। জন বলেছিলেন, তার জীবনে অনেকে এলেও পামেলার জন্যই অপেক্ষা করছিলেন। সেই স্বপ্নের বিয়ে দুই সপ্তাহও টিকলো না।

হলিউড রিপোর্টারকে দেওয়া এক বিবৃতিতে পামেলা বলেন, “জীবন এক ভ্রমণ ও ভালোবাসা হলো প্রক্রিয়া। এই সর্বজনীন সত্যকে মাথায় রেখে, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে আমাদের বিয়ের সনদপত্র গ্রহণ স্থগিত রাখছি এবং এই প্রক্রিয়ায় আমরা বিশ্বাস রেখেছি। আমাদের গোপনীয়তায় সম্মান দেখানোর জন্য সবাইকে ধন্যবাদ।”

২০ জানুয়ারি কঠোর গোপনীয়তার মধ্যে মালিবুতে ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেন পামেলা ও জন। ওই সময় উপস্থিত ছিলেন নায়িকার দুই ছেলে এবং জনের তিন মেয়ে ও সাবেক স্ত্রী ক্রিস্টিন। পরে তারা বিয়ের আইনি কাগজপত্রের জন্য আবেদন করেননি।

মন্তব্য