| প্রচ্ছদ

বগুড়ায় মেয়েকে যৌন হয়রানীর প্রতিবাদ করায় বাবার উপর হামলা, গ্রেফতার ২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৩৪২ বার। প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়ার আদমদীঘিতে মেয়েকে যৌন হয়রানীর প্রতিবাদ করায় হামলার শিকার হয়েছেন বাবা। এতে তিনিসহ ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার বিকালে উপজেলার তিয়রপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। বুধবার হামলার শিকার বাবা খোরশেদ আলম বাদি হয়ে ৫ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ মামলার আসামী সাগর ও সোহাগ নামের দুই সহোদর ভাইকে গ্রেফতার করেছে। গ্রেফতার হওয়া ওই দুই ভাই উপজেলার তিয়রপাড়ার সুজার ছেলে।

মামলার বাদি খোরশেদ আলম জানান, তার মেয়ে মাদরাসায় ৭ম শ্রেনীতে পড়ে। মাদরাসায় আসা-যাওয়ার পথে রাসেল ও সাগরসহ কিছু বখাটে তার মেয়েকে উত্যক্ত করতো। মঙ্গলবার বিকেলে তিয়রপাড়া গ্রামে আবার উত্যক্ত ও যৌন নিপীড়নের ঘটনা ঘটালে তার ছেলে ও স্ত্রী প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে মামলার আসামী রাসেল সাগর, রাজাসহ অপর আসামীরা দলবদ্ধ হয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। এসময় প্রায় ৩০ হাজার টাকার সামগ্রী ক্ষতিসাধন ও হত্যার উদ্দেশ্যে তাকে এবং তার ছেলে রাকিবসহ ৫ জনকে লোহার রড দিয়ে এলোপাথরি মারপিট করে জখম করে। আহতদের মধ্যে গুরুত্বর রাব্বিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে, রাসেদ ছিদ্দিকীকে আদমদীঘি হাসপাতালে ও জয়কে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, এই ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতার তৎপরতা চলছে।

মন্তব্য