| প্রচ্ছদ

নওগাঁয় ঘুমন্ত দম্পতিকে এসিড নিক্ষেপ

নওগাঁ (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৬৩ বার। প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২০ ।

নওগাঁর বদলগাছীর উপজেলার এক দম্পত্তিকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার উজালপুর গ্রামে এই ঘটনা ঘটে।

দুর্ঘটনার শিকার স্বামী বেলাল হোসেন(৪) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে থাকলেও তার স্ত্রী নাহিদ সুলতানা(৩৫)কে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বদলগাছী থানার ওসি (তদন্ত) আব্দুল মালেক ঘটনাস্থল পরিদর্শন করে এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ওই গ্রামের বাসিন্দা বেলাল হোসেন দীর্ঘদিন ধরে সৌদিতে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে তিনি দেশে ফিরে আসেন। ঘটনার দিন রাতে স্বামী-স্ত্রী ঘুমিয়ে ছিলেন। রাত ২টার দিকে দুর্বৃত্তরা দেয়াল টপকে বাড়ির ভিতরে প্রবেশ করে তাদের শয়ন ঘরে গিয়ে বোতল থেকে নাহিদ সুলতানা মুখে ও শরীরের বিভিন্ন স্থানে অ্যাসিড ঢেলে দেয়া হয়। এতে ওই গৃহবধুর মুখের শতকরা ৬০ ভাগ ও শরীরের বিভিন্ন স্থান ঝলছে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে ঘটনার সময় তার স্বামীর শরীরেও ছিটে-ফোটা এসিড পড়ে। এসময় নাহিদ সুলতানার চিৎকারে তার স্বামীসহ প্রতিবেশীরা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে রাতেই উদ্ধার করে প্রথমে পাশের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ওই গৃহবধু বর্তমানে চিকিৎসাধীন রয়েছে এবং তার অবস্থা আশংকামুক্ত নয় বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

নাহিদের স্বামী বেলাল হোসেন বলেন, 'রাতের বেলা দুর্বৃত্তরা বাড়ির পাশের আমগাছ বেয়ে দেয়াল টপকে বাড়িতে প্রবেশ করে। কোন কিছু বুঝে উঠার আগেই তারা এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। তাদের আমি চিনতে পারিনি। কি কারণে এই এসিড নিক্ষেপ করা হয়েছে এ ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি।

বদলগাছী থানার ওসি (তদন্ত) আব্দুল মালেক ঘটনাস্থল পরিদর্শন শেষে বিকেলে স্থানীয় সাংবাদিকদের জানান, বর্তমানে ওই গৃহবধু হাসপাতালে রয়েছে। তার জবানবন্দি না পাওয়া পর্যন্ত প্রকৃত ঘটনা বলা সম্ভব হচ্ছে না। তবে পরকিয়ার কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

মন্তব্য