| প্রচ্ছদ

মেয়েদের অশ্লীল ভিডিও দেখানো গণেশের বিরুদ্ধে মামলা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭১ বার। প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২০ ।

বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফারের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। নব্বইয়ের দশকে এক নৃত্যশিল্পীকে যৌন হেনস্থার প্রতিবাদে দায়ের করা হয় এফআইআর। মুম্বাইয়ের আম্বোলি থানায় অভিযোগ দায়ের করা হয় গণেশ আচার্যর বিরুদ্ধে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪-র এ, ৩৫৪-র সি, ৩৫৪-ডি, ৫০৬, ৫০৯-এর ধারায় দায়ের করা হয় অভিযোগ। বলিউডের এই জনপ্রিয় কোরিওগ্রাফারের বিরুদ্ধে পুলিশ তদন্ত শুরু করেছে। 

সম্প্রতি গণেশ আচার্যর বিরুদ্ধে সরব হন বলিউডের এক জুনিয়র কোরিওগ্রাফার। দিব্যা কোটেইন নামে ওই কোরিওগ্রাফার অভিযোগ করেন, কাজের পর অর্থাৎ শুটিং সেটের বাইরে গিয়ে গণেশ জোর করে তাকে অশ্লীল ভিডিও দেখাতেন। শুধু তাই নয়, ওই কোরিওগ্রাফারকে তিনি বার বার অশ্লীল প্রস্তাবও দিতেন বলে দায়ের করা হয় অভিযোগ।

দিব্যা কোটেইনের পর গণেশজির বিরুদ্ধে সরব হন আরও এক নারী। তিনি অভিযোগ করেন, নব্বইয়ের দশকে গণেশ তাকে ডেকে, তার উপর যৌন নির্যাতন চালিয়েছেন। পরপর দুই ঘটনার জেরে জোর শোরগোল শুরু হয়ে যায় বলিউড জুড়ে। তবে গোটা ঘটনাই সাজানো বলে দাবি গণেশের। বি টাউনের অন্য কোরিওগ্রাফার সরোজ খান তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলেও পাল্টা অভিযোগ করেন তিনি। সূত্র : জিনিউজ।

মন্তব্য