| প্রচ্ছদ

শেখ হাসিনার নেতৃত্বে দেশের ক্রীড়া ক্ষেত্রে ব্যপক উন্নয়ন হয়েছে- মাসুদুর রহমান মিলন

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৬৭ বার। প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ক্রীড়াক্ষেত্রে ব্যপক অগ্রগতি হয়েছে। সরকারের পৃষ্ঠপোষকতায় এগিয়ে যাচ্ছে আমাদের ক্রীড়াঙ্গন। সারাদেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি ষ্টেডিয়াম গড়ে তুলতে কাজ করছে সরকার। তিনি নিয়মিত ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের আহবান জানান।

শুক্রবার বিকালে শহরের শহীদ চান্দু ষ্টেডিয়াম সংলগ্ন মাঠে ভাষা শহীদদের স্মরনে সেউজগাড়ী যুব উন্নয়ন সংঘের উদ্যোগে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাসুদুর রহমান মিলন আরো বলেন, 'সুন্দর সমাজ গঠনে ক্রীড়া চর্চার গুরুত্ব অপরিসীম। সুন্দর স্বাস্থ্য গঠনে নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতির জন্য সুনাম বয়ে আনা সম্ভব। ক্রিড়াক্ষেত্রে সারবিশ্বের বাংলাদেশের আলাদা পরিচিতি রয়েছে। দেশের কৃতি খেলোয়াড়রা দেশ ও জনগনের জন্য সুনাম বয়ে আনছে।'

সংগঠনের সাধারণ সম্পাদক জাকিরুল হক সৈকতের সভাপতিত্বে এসময় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, ক্রীড়া সংস্থার অতি: সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাকিম রহমান, দিলরুবা আমিনা আক্তার সুইট, সমাজসেবক সজল মন্ডল। এতে উপস্থিত ছিলেন মুন্না, সজীব, সেলিম, কদম, সজল, সোহেল, সিহাব, শিবলু, মতলুব, মানস, গোলাম, সৃজন, হৃদয়, নাহিদ, নূর, হেলাল, সবুজ, রাব্বি, বাধন, সেতু, এবং শফিকুল।

মন্তব্য