| প্রচ্ছদ

রণবীর-আলিয়ার বিয়ে ডিসেম্বরে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৭ বার। প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২০ ।

চলতি বছরের ডিসেম্বরেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের চার হাত এক হচ্ছে। আলোচিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, প্রায় দুই বছর প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন কাপুর ও ভাট খানদানের সর্বশেষ প্রজন্মের দুই তারকা।

বলিউডের জনপ্রিয় ফিল্ম সমালোচক তথা সাংবাদিক রাজীব মসান্দ ওপেন ম্যাগাজিনের একটি কলামে জানিয়েছেন, ২০২০ সালের ডিসেম্বরেই বিয়ে করছেন রণবীর-আলিয়া।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পর্ব সারবেন এই জুটি। এই ছবিতেই প্রথমবার অনস্ক্রিনে একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়াকে।

বিয়ের প্রস্তুতিও ইতিমধ্যেই পুরোদমে শুরু করেছে কাপুর ও ভাট পরিবার। পরিবারের সব সদস্যদের ইতিমধ্যেই বিয়ের তারিখ জানিয়ে দেওয়া হয়েছে।

কয়েক দিন আগে কাপুর পরিবারের বিয়েতে হাজির হয়েছিলেন আলিয়া। রণবীরের ফুপাতো ভাই আরমান জৈনের রিসেপশনে রণবীর ও তার মা নীতু কাপুরের সঙ্গেই যান নায়িকা। পাশাপাশি শনিবার ঋষি কাপুরের অসুস্থতার খবর পেয়ে রণবীরের সঙ্গে দিল্লি উড়ে গিয়েছিলেন আলিয়া।

ভাট পরিবারও রণবীরকে জামাই হিসেবে ইতিমধ্যেই মেনে নিয়েছে। গত বছর মহেশ ভাট দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “তারা অবশ্যই প্রেম করছে। আপনাকে খুব বেশি জিনিয়াস হতে হবে না সেটা জানার জন্য। আমি রণবীরকে ভালোবাসি.. ও খুব ভালো ছেলে। ওদের সম্পর্ককে ওরা কীভাবে এগিয়ে নিয়ে যাবে সেটা একান্তই ওদের ব্যক্তিগত সিদ্ধান্ত। ওদের এই সম্পর্ক কী বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানের দিকে এগোবে সেই উত্তর মিলবে একবিংশ শতাব্দীর দ্বিতীয় দশকে.. আর এটা ওদেরকেই খুঁজে বার করতে হবে।”

আপাতত সঞ্জয়লীলা বানশালীর ‘গঙ্গুবাই কাটিয়াওয়াড়ি’র শুটিং সারছেন আলিয়া, এরপর করণ জোহরের ড্রিম প্রোজেক্ট ‘তখত’-এর শুটিং শুরু করবেন। তারপর সিরিয়াস চরিত্র থেকে আপাতত বিদায় নিয়ে যোগ দেবেন রোহিত শেঠির ‘গোলমাল ফাইভ’ ছবিতে। খবর দেশ রুপান্তর।

মন্তব্য