| প্রচ্ছদ

বগুড়ায় র‍্যাবের পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১৪৪ বার। প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়ায় পৃথক অভিযানে  ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীরা হলো ধুনট উপজেলার ধামাচাপা গ্রামের গোলজার মন্ডলের ছেলে মজনু মিয়া(৩২), শহরের জয়পুরপাড়া এলাকার মৃত আ: কুদ্দুসের ছেলে পিকআপ চালক আ: মতিন(৩৫) এবং মাটিডালী এলাকার  নজরুল ইসলামের ছেলে পিকআপ হেলপার স্বপন(২৪)।  শনিবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকাল সাড়ে ৭টায় ধুনটের নিমগাছি এলাকায় অভিযান চালিয়ে মজনুকে গ্রেফতার করা এসময় তার কাছ থেকে সাড়ে তিনশ গ্রাম গাঁজা ও ২টি সিমসহ একটি মোবাইল উদ্ধার করা হয় 


অপরদিকে একইদিনে সকাল সাড়ে ৮ টায় শহরের ইয়াকুবিয়ার মোড়ে একটি পিকআপ ভ্যান(ঢাকা মেট্রো-ন-১৭-১২৮১) তল্লাশি করে ৩৮৭ বোতল ফেন্সিডিল ও ৪ টি সিমসহ দুইটি মোবাইল উদ্ধার করা হয়।
 
র‍্যাব ১২ বগুড়ার ভারপ্রাপ্ত কমান্ডার ও সহকারী পুলিশ সুপার রওশন আলী পুণ্ড্রকথাকে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল বগুড়া জেলার বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য "রধুনট ও সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য