| প্রচ্ছদ

দুই সপ্তাহের ব্যবধানে

নওগাঁয় বালুর পর এবার মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নওগাঁ (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৮ বার। প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২০ ।

দুই সপ্তাহের ব্যবধানে নওগাঁর আত্রাইয়ে বালু ব্যবসায়ীর পর আরিফুল ইসলাম (৩৭) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। রোববার রাতে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের বাঁকাগ্রামে এই ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিকের ছেলে।

এর আগে ২৭ জানুয়ারি সোমবার রাতে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের চকপারগুড়নই গ্রামে মৃত মজিবর ফৌজদারের ছেলে হেলাল ফৌজদার অরুফে রাসেল (৪৫) নামে এক বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আরিফুল ইসলাম ব্যবসার কাজে পরিবারসহ আত্রাই সদরে থাকেন। সাংসারিক প্রয়োজনে রোববার বিকালে তিনি গ্রামের বাড়িতে যান। এরপর রাত ৯ টার দিকে খেয়ে ঘুমিয়ে পড়েন। পাশের ঘরে তার চাচা রেজাউল ইসলাম ও চাচি ঘুমিয়ে ছিলেন। ভোর ৪টার দিকে চাচা আরিফুলকে নামাজ পড়ার জন্য ডাকতে গেলে দরজা খোলা দেখতে পান। এরপর ঘরের ভেতরে গিয়ে ভাতিজাকে জবাই করা অবস্থায় তিনি দেখতে পান। পরে পুলিশকে সংবাদ দেয়া হয়।

ভোঁপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানবক্স বলেন, ' শুনেছি ইরি-বোরো রোপনের জন্য জমিতে পানি দেয়ার জন্য আরিফুল বাড়িতে এসেছিলো। রাতের মধ্যে দূর্বত্তরা তাকে হত্যা করেছে। তবে ব্যবসা সংক্রান্ত জেরে এ হত্যাকান্ড হতে পারে।'

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথার পিছনে ও বুকসহ শরীরের বেশ কয়েকটি স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। লাশের ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য