| প্রচ্ছদ

ধামইরহাট সীমান্তে ২ দিনে ৬ লক্ষাধিক টাকার মাদক উদ্ধার, আটক ২

নওগাঁ (বগুড়া) প্রতিনিধিঃ
পঠিত হয়েছে ৫৩ বার। প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২০ ।

নওগাঁর ধামইরহাট সীমান্তে দুই দিনে সাড়ে ৬ লাখ টাকার ৪২৯ বোতল ফেন্সিডিল, ৩৮ বোতল মদ ও ২৬ পিস ইয়াবা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক হওয়া ব্যক্তিরা হলো- কড়ইডাঙ্গা গ্রামের দেওয়ান ওয়াজেদ আলী কবিরের ছেলে দেওয়ান রাকিবুজ্জামান উজ্জল(৩৫) এবং বীরগ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে তোয়ারফ হোসেন(৪০)।

নওগাঁ পত্নীতলা ১৪ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়নক মেজর এএসএম রবিউল হাসান জানান, রোববার ভোরে উপজেলার আগ্রাদ্বিগুন বিওপির কাশিপুর নামকস্থানে অভিযান চালিয়ে ২৯৯ বোতল ফেনসিডিলসহ একটি অটো রিক্সা আটক করা হয়।

একই রাতে বস্তাবর বিওপির চৌঘাট নামকস্থান ৪টি ভারতীয় ও ৩টি বাংলাদেশী নেশাজাতীয় এ্যাম্পলসহ ১টি মোটর সাইকেল আটক করে বিজিবি সদস্যরা। এসময় কড়ইডাঙ্গা গ্রামের দেওয়ান ওয়াজেদ আলী কবিরের ছেলে দেওয়ান রাকিবুজ্জামান উজ্জল(৩৫) এবং বীরগ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে তোয়ারফ হোসেন(৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়।

ওই রাতেই উপজেলার কালুপাড়া গ্রাম থেকে ৩৫ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ, ৩ বোতল ম্যাকডুয়েল মদ ও ১০ বোতল ফেনসিডিল  ও সাতআনা এলাকা থেকে ১'শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এদিকে সোমবার সকালে দড়িপাড়া গ্রাম থেকে ২৬ পিচ ইয়াবা, বাসুদেবপুর গ্রাম থেকে ২০ বোতল ফেনসিডিল আটক করে বিজিবি।

তিনি আরো জানান, আটককৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় ৬ লক্ষ ২৫ হাজার ২শত টাকা।

মন্তব্য