| প্রচ্ছদ

বগুড়ায় অশ্লীল ভিডিও ছড়িয়ে হুমকি দেয়ায় সাবেক স্বামী গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১৯৩ বার। প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়ার আদমদীঘিতে মোবাইলে ধারণ করে রাখা সাবেক স্ত্রীর অশ্লীল ভিডিও সিডি রাইট করে দ্বিতীয় স্বামীর নিকট পাঠিয়ে দিয়ে হুমকি দেওয়ায় সঞ্জয় কুমার শীল (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ।  সোমবার বিকেলে উপজেলার কাঞ্চনপুর গ্রামের ওই নারী বাদী হয়ে সাবেক স্বামী সঞ্জয় শীলকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। সঞ্জয় শীল উপজেলার কাঞ্চনপর গ্রামের উজ্জল শীলের ছেলে।  
আদমদীঘির কাঞ্চনপুর গ্রামের ওই নারীর সঙ্গে একই গ্রামের সঞ্জয় শীলের দুই বছর আগে বিয়ে হয়। বিয়ের পর স্বামী স্ত্রীর মধ্যে কিছু অশ্লীল বা আপত্তিকর ছবি স্বামী সঞ্চয় শীল তার মোবাইলে ধারন করে। এরপর স্ত্রীকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতে শুরু করে। এ কারণে সঞ্জয় কুমারকে ছয় মাস আগে তালাক দিয়ে অন্যত্র দ্বিতীয় বিয়ে করে ঘরসংসার করছিলেন ওই নারী। দ্বিতীয় বিয়ে করার পর থেকেই তার তালাক দেয়া স্বামী আসামী সঞ্চয় শীল তাদের অন্তরঙ্গ মূহুর্তের আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দিত। সঞ্জয় কুমার শীলের মোবাইলে ধারন করা অশ্লীল ভিডিও ছবি সিডি রাইট করে ২ ফেব্রুয়ারি সকাল ১০ টায় ওই নারীর বর্তমান স্বামীর কাছে সে ছ্িবগুলো পাঠায়। এতে তার সংসারে নানা অশান্তির সৃষ্টি হয়। 
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, সঞ্জয় কুমার শীলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

মন্তব্য