| প্রচ্ছদ

নওগাঁর মান্দায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৬১ বার। প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২০ ।

নওগাঁর মান্দায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী আওরঙ্গজেব ওরফে জেবু (৫০) নিহত হয়েছে। মঙ্গলবার ভোররাতে মান্দা উপজেলার দেুলয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার বাঁকাপুর এলাকায় একটি আমবাগানে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত আওরঙ্গজেব ওরফে জেবু মান্দা উপজেলার কুসুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ি বাজারের মৃত নবির উদ্দিনের ছেলে। বন্দুকযুদ্ধের ঘটনায় ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন, ডিবির সহকারি উপপরিদর্শত মেহেদী হাসান, কনস্টেবল রুমন হোসেন ও শিমুল মীর। তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নওগাঁর পুলিশ সুপার মো. আবদুল মান্নান মিয়া জানান, সোমবার সন্ধ্যায় দেলুয়াবাড়ি বাজার থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী আওরঙ্গজেব ওরফে জেবুকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের টিম। আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আওরঙ্গজেব জেবু আরও মাদকের সন্ধান দেয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে আজ মঙ্গরবার ভোররাতে মাদক উদ্ধারে রওনা দেন ডিবি পুলিশের একটি টিম। ভোরের দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া সড়কের বাঁকাপুর এলাকায় পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময়  আত্মরক্ষার্থে ডিবির টিমও পাল্টা গুলি চালায়। এসময় দুপক্ষের গোলাগুলির মধ্যে পড়ে আওরঙ্গজেব জেবু নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমান হেরোইন, ইয়াবা ট্যাবলেট, একটি বিদেশী পিস্তল ও বেশ কয়েকটা ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ।

 
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, নিহত আওরঙ্গজেব জেবু এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে মান্দা থানাসহ আশেপাশের থানায় কমপেক্ষে ২০টির বেশি মাদকের মামলা রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মান্দা থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

 

মন্তব্য