| প্রচ্ছদ

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ২৭৭ বার। প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নয়ন হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। রোববার রাত ১১ টায় শহরের শাহপাড়া এলাকার স্থানীয় একটি ইউক্যালিপটাস গাছের বাগানে ওই ঘটনা ঘটে।  নিহত যুবক চক্করপাড়ার আব্দুল মজিদের ছেলে।

উপশহর পুলিশ ফাঁড়ির এস আই আব্দুর গফুর জানান, রোববার রাত ১১ টায় স্থানীয় ওই ইউক্যালিপটাস গাছের বাগানে নিহত যুবক ছুরিকাহত হয়ে পরেছিল।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারনে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতকে পায়ের নিচে থেকে উপর্যপুরি ছুরিকাঘাত করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) নিহতের খালাতো ভাই  কুইন (২২) নামের এক যুবককে নূরানী মোড় এলাকার একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ছুরিকাঘাত করা হয়। বর্তমানে সেও চিকিৎসাধীন রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক যুবক জানান, ইউক্যালিপটাস বাগান এলাকাটি নির্জন হওয়ায় সহজেই এখানে যে কোন ধরনের অপরাধ সংগঠিত হয়। মূলত মাদক ব্যবসায় অথবা আধিপত্য বিস্তারকে কেন্দ্র  করে ওই খুনের ঘটনা হয়ে থাকতে পারে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, যুবক খুন হওয়ার ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনও কোন মামলা দায়ের করা হয়নি। তবে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে থাকতে পারে।

মন্তব্য