| প্রচ্ছদ

বগুড়ায় আলু ও রড বোঝাই ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ২

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২০ বার। প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বিপরীতগামী আলু ও রড বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ময়েন উদ্দিন(৫৫) নামে একজন আলু ব্যবসায়ী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো ২জন। নিহত আলু ব্যবসায়ী নওগাঁ জেলার পত্নিতলা উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত নসিম উদ্দিনের ছেলে।

রোববার দিবাগত রাত পৌণে ১২ টায় বগুড়া-ঢাকা মহাসড়কের আড়িয়াবাজার ফুলতলা এলাকায় ওই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। আহতরা হলেন আলু বোঝাই ট্রাকের চালক জুয়েল মিয়া (৩২) ও চালকের সহকারী বিলাস (২৭)।

বগুড়া কুন্দইল হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, বগুড়া শিবগঞ্জ উপজেলার কিচক স্ট্যান্ড এলাকা থেকে ছেড়ে আসা আলু বোঝাই ট্রাকটি(বগুড়া ড ১১-২০০৭) টাঙ্গাইল দিকে যাচ্ছিলো। অপরদিকে ঢাকা দিক থেকে বগুড়া দিকে আসছিলো রড বোঝাই ট্রাক(ঢাকা মেট্রো ট ২২-৬১৫২)। শাজাহানপুরের আড়িয়া বাজার ফুলতলা নামক এলাকায় আসলে উভয় ট্রাকের মধ্যে মুখো মুখি সংঘর্ষ হয়। এতে আলু ব্যবসায়ী ময়েন নিহত হন এবং ওই ট্রাকের চালক জুয়েল এবং তার সহকারী বিলাস আহত হয়ে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আটক ট্রাক ২ টির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য