| প্রচ্ছদ

ধামইরহাট জমিজমা বিরোধে প্রতিপক্ষের হামলায় এক কৃষক আহত

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৬২ বার। প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০ ।

নওগাঁর ধামইরহাট উপজেলার ওমার ইউনিয়নের চন্ডিচুর গ্রামে জমিজমা বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে ফযজুল ইসলাম(৬৫) নামে এক কৃষক মারাত্মক আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। আহত ফয়জুলকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে,উপজেলার উমার ইউনিয়নের উত্তর দূর্গাপুর গ্রামের কৃষক মো.ফয়জুল ইসলাম (৬৫) এর সাথে গত বৃহস্পতিবার জমির আইল নিয়ে বিরোধ বাধে প্রতিপক্ষের সাথে। এর জের ধরে গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে ফয়জুল ইসলাম বোরো ধানে সেচ দেওয়ার জন্য চন্ডিপুর গ্রামের পশ্চিম মাঠে যায়। সেখানে পূর্ব শত্রুতার জের ধরে চন্ডীপুর গ্রামের মৃত হারুনুর রশীদের দুই ছেলে মেহেদী হাসান (২৫) ও সজিব হোসেন (২২) এবং একই গ্রামের আবু বক্করের ছেলে সাগর (২৪) কৃষক ফয়জুল ইসলামের পথরোধ করে লাঠি দিয়ে এলোপাথাড়ি মারপিট করে। এতে ফয়জুলের মাথা,হাত পা থেঁতলে যায়। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওইদিন দুপুরেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 
এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.শামীম হাসান সরদার বলেন,ওই পরিবারের পক্ষ থেকে বিষয়টি তাকে জানানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে অবশ্যই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

মন্তব্য