| প্রচ্ছদ

প্রথমবার অভিনয় করলেন কণ্ঠশিল্পী ঐশী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭০ বার। প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০ ।

ডাক্তারি পড়াশোনার পাশাপাশি ঐশীর কণ্ঠের ধার সম্পর্কে অবগত প্রায় সবাই। এবার সেটির সঙ্গে যুক্ত হচ্ছে ব্যক্তি সাহসও! অ্যালবাম প্রকাশের সংস্কৃতি যেখানে বিলুপ্ত প্রায়, সেখানে তিনি সাহস করে একক অ্যালবাম প্রকাশের সকল প্রস্তুতি শেষ করে ফেলেছেন।

ঐশী জানালেন, টানা দুই বছর কাজ করার পর এবার মুক্তি পাচ্ছে তার ৬ষ্ঠ একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস-টু’। এতে গান থাকছে মোট ছয়টি। শিরোনামগুলো এমন- হৃদয়ের পোষা ধন, মনের খবর, আকাশ, দম দাও, খুঁজে ফিরি তাই ও ঘোমটা।

অ্যালবামটি প্রকাশ পাচ্ছে সিএমভি’র ব্যানারে আগামী ২৪ ফেব্রুয়ারি। একইদিন প্রকাশ পাচ্ছে এই অ্যালবামের ‘মনের খবর’ গানটির ব্যয়বহুল ভিডিও। শাহান কবন্ধের লেখা গানটির সুর-সংগীতায়োজন করেছেন অ্যাপিরাস ভাতৃদ্বয়। চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসিরের নির্দেশনায় এতে প্রথমবারের মতো অভিনয় করলেন কণ্ঠশিল্পী ঐশী!

অভিনয় প্রসঙ্গে ঐশী বললেন, ‘মিউজিক ভিডিও অনেক প্রকাশ হয়েছে আমার। তবে সেগুলোতে আমি হাজির ছিলাম কণ্ঠশিল্পী হিসেবে। নায়ক-নায়িকার বাইরে সিঙ্গার পার্ট যেমন থাকে। তবে এবার আমি সরাসরি মডেল হিসেবে অভিনয় করেছি! যা আমার দর্শক-শ্রোতাদের জন্য বেশ নতুন। আমি নিজেও কাজটি নিয়ে উত্তেজিত।’

এদিকে এই অ্যালবামহীন সময়ে পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশের সাহস প্রসঙ্গে ঐশী বললেন, ‘এটাকে আমি সাহস না বলে, অ্যালবামের প্রতি ভালোবাসা প্রকাশ বলতে চাই। খুব মিস করি অ্যালবামের দিনগুলো। আমি সেই ভাগ্যবান, যে কিনা অ্যালবাম সংস্কৃতির একদম শেষ জেনারেশনটা পেয়েছি। প্রায় দুই বছর ধরে গানগুলো নিয়ে কাজ করছি। প্রথমে ইচ্ছা ছিল ১০টি গানই করব। কিন্তু নানা প্রেক্ষাপটের কারণে ৬টা গান করে থামতে হল। অ্যালবামের প্রত্যেকটা গান অনেক মায়া আর ভালোবাসা নিয়ে তৈরি। আশা করছি আশার চেয়েও অনেক ভালো ফিডব্যাক পাব শ্রোতাদের কাছ থেকে।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ২৪ তারিখ ভালো একটি আনুষ্ঠানিকতার মাধ্যমে অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস- টু’ এবং ‘মনের খবর’ ভিডিওটি প্রকাশ করার প্রস্তুতি চলছে।

মন্তব্য