| প্রচ্ছদ

পৈত্রিক ভিটা মানিকগঞ্জে আসছেন লন্ডনের মেয়র রওশন আরা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৮ বার। প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০ ।

আগামীকাল (বুধবার) পৈত্রিক ভিটা মানিকগঞ্জের সিংঙ্গাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা গ্রামে আসছেন লন্ডনের রামগেটস শহরের মেয়র রওশন আরা বেগম (ডাক নাম দুলন)।  

বুধবার সকাল ৮টার দিকে বাংলাদেশে পৌঁছাবেন রওশন আরা। পরে সেখান থেকে প্রথমে রাজধানীর তেজকুনি পাড়ায় নিজ বাসভবনে যাবেন। এরপর সেখান থেকে দুপুর ২টার দিকে হেলিকপ্টারযোগে যাবেন পৈত্রিক ভিটা সিংঙ্গাইরের তালেবপুর ইউনিয়নের ইরতা গ্রামে।

এদিকে, রওশন আরা বেগমকে বরণ করে দিতে প্রস্তুতি নিয়েছে গ্রামবাসীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। গ্রামজুড়ে বইছে আনন্দের বন্যা।

গণমাধ্যমকে এ বিষয়ে রওশন আরা বেগমের ভাতিজা মো. মোতালেব হোসেন খান বলেন, ফুফির (রওশন আরা বেগম) আগমন উপলক্ষে তিনদিনের কর্মসূচি হাতে নিয়েছে তালেবপুর আদর্শ উচ্চ বিদ্যালয়, সুচিন্তিত নাগরিক ফোরাম এবং তালেবপুর ইউনিয়নবাসী।

তিনি আরও জানান, প্রথমদিন ফুফি যে স্কুলে পড়া-লেখা করেছেন সেই তালেবপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে তাকে সংবধর্না দেওয়া হবে। দ্বিতীয়দিন সচেতন তরুণ সংঘ এবং শেষদিন সুচিন্তিত নাগরিক ফোরাম ও গ্রামবাসী ফুফিকে সংবধর্না দেবেন।

মানিকগঞ্জের সিংঙ্গাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা গ্রামের মৃত রজ্জব আলীর মেয়ে রওশন আরা বেগম। ২০১৯ সালের ১৪ মে রামগেটস শহরের মেয়র নির্বাচিত হন তিনি। এর আগে লেবারপার্টি থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। ২০১৭ সালে আগে যুক্তরাজ্যে লেবার পার্টির এমপি প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন, অল্প ভোটের ব্যবধানে ওই সময় পরাজিত হন।

মন্তব্য