| প্রচ্ছদ

সন্ধান দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

বগুড়ায় ১৭দিন ধরে নিখোঁজ যুবক

শেরপুর(বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২৩৩ বার। প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৫:০০:০০ ।

বগুড়ার শেরপুরে টানা ১৭ দিন ধরে নিখোঁজ যুবক নির্ঝরের সন্ধান দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে  এলাকাবাসী।  বুধবার(১৯ ফেব্রুয়ারি) বেলা এগারটায় শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডে এসব কর্মসূচি পালন করা হয়। নিখোঁজ নির্ঝরের চাচা বিশিষ্ট চিকিৎসক ডা. জাহিদুল ইসলাম শিপলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান কে.এম মাহবুবার রহমান হারেজ, বিশিষ্ট সমাজসেবক  মোকারিম হোসেন, ফরহাদ হোসেন মুন্না, পিকআপ মালিক সমিতির সভাপতি আবিদ হাসান সুমন, নির্ঝরের মা জোৎস্নাা নাহিদ, বাবা ডা. নাহিদ রানা, নির্ঝরের চাচা শহিদুল হাসান বুলবুল, মনিরুজ্জামান জুয়েল, প্রভাষক আশরাফুল আলম, বড় ভাই করিমুল ইসলাম, অরিফুল ইসলাম প্রমুখ।

  
উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি (রোববার) রাত ৮টার দিকে শেরপুর পৌরশহরের ধুনট রোড মোড় এলাকা থেকে নিখোঁজ হন পেশায় ঔষুধ ব্যবসায়ী জিম আল ইসলাম নির্ঝর। তিনি শেরপুর পৌর শহরের টাউন কলোনী এলাকার চিকিৎসক ডা. নাহিদ রানার পুত্র। তিনি এক কন্যা সন্তানের জনক। তার চাচা ডা. জাহিদুল ইসলাম শিপলু জানান, গত ২ ফ্রেব্রুয়ারি রাতে সে ধুনট মোড়ে যায়। এরপর আর বাড়ি ফেরেনি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যাচ্ছে। এতদিনেও তার কোনো হদিস না পাওয়ায় আমরা হতাশার মধ্যে দিন কাটাচ্ছি। এ ব্যাপারে শেরপুর থানায় ৩ ফেব্রুয়ারি একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। কি কারণে সে নিখোঁজ রয়েছে আমরা তা জানিনা। তবে ওর সাথে অনেকের টাকা-পয়সার লেনদেন ছিল বলে তিনি জানান।


নির্ঝরের বাবা ডা. নাহিদ রানা জানান, আমার ছেলে নির্ঝর কেমন আছে, কোথায় আছে জানিনা। ওকে আমার বুকে ফিরিয়ে দিন,ওর কোন সন্ধান পাচ্ছিনা বলে আকুতি জানান তিনি।


শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, নির্ঝর নিখোঁজ রয়েছেন একথা সত্য। তবে তিনি স্ব-ইচ্ছায় নিখোঁজ রয়েছেন না অন্য কিছু তা নিশ্চিত হওয়া যায়নি। তাকে খুঁজে বের করতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে বলে এই পুলিশ কর্মকর্তা দাবি করেন।

মন্তব্য