| প্রচ্ছদ

বগুড়ায় বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৫২৮ বার। প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়ায় আপেল মাহামুদ নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। তিনি গোকুল ইউনিয়নের পলাশবাড়ি গ্রামের আব্দুল মান্নানের পুত্র ও ইউনিয়ন বিএনপির সক্রিয় কর্মী। 
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় সদর উপজেলার চন্ডিহারা বন্দরের খোলাগাটি মোড়ের এক লিচু বাগানে ওই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার পরিদর্শক তদন্ত রেজাউল করিম রেজা। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত আপেল ও তার বড় ভাই  মামুন গরু কেনার জন্য বাসে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় যাচ্ছিলেন। বাসটি চন্ডিহারা বন্দর এলাকায় পৌঁছালে একদল দূর্বৃত্ত জোরপূর্বক তাদের গাড়ি থেকে নামিয়ে নেয়। 
এবং মহাসড়কের পাশের একটি লিচু নিয়ে যেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এতে ঘটনাস্থলেই আপেলর মৃত্যু হয় এবং মামুনও গুরুতর আহত হয়। পরে দূর্বৃত্তরা চলে গেলে স্থানীয়রা মামুনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 
বগুড়া সদর থানার পরিদর্শক তদন্ত রেজাউল করিম রেজা জানান, নিহত আপেলের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে ও মামুন চিকিৎসাধীন রয়েছে। 
তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটতে পারে। 
এছাড়াও ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য