| প্রচ্ছদ

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ৪ শ্রমিক নিহত

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৮ বার। প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০ ।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয় এলাকায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত এবং আহত হয়েছে তিনজন। শনিবার ভোর ৬টার দিকে মহাসড়কের ওই এলাকার জুঁই জুতি ফিলিং স্টেশনের সামনে একটি কাভার্ট ভ্যান লেগুনাকে পেছন দিক থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই গ্রামের অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর থানার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭), রংপুর জেলার রাশেদা বেগম (৩৫)।

দুর্ঘটনায় আহতরা হলেন হলেন বেগম, পারভীন বেগম ও রেজিয়া আক্তার। আহত তিনজন কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

পুলিশ  জানায়, ভোর ৬টার দিকে উপজেলার গোড়াই এলাকা থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা জুঁই যুথী পাম্পে জ্বালানি নিতে যাওয়ার সময় পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজন মারা যান। স্থানীয়দের সহায়তায় পাঁচ যাত্রীকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। নিহতরা সবাই স্থানীয় নাসির গ্লাস ওয়্যারর অ্যান্ড টিউব ইন্ডাস্ট্রির শ্রমিকম বলে জানা গেছে।।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানকে আটক করা সম্ভব হয়নি। ঘাতক কাভার্ড ভ্যানটি আটকের চেষ্টা চলছে। নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য