| প্রচ্ছদ

সরকারের ভয়ে প্রতিবাদ করতে পারছি না : আমির খসরু

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৪ বার। প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২০ ।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আইনের শাসন শুধু নয়, তাদের (সরকার) মধ্যে যে ভয় কাজ করছে, সেই ভয়ের কারণে খালেদা জিয়ার জামিন হচ্ছে না। তারেক রহমানকে মিথ্যা মামলায় দেশের বাইরে থাকতে হচ্ছে এবং রাষ্ট্রের সমস্ত প্রতিষ্ঠানগুলোতে তাদের ভয়-ভীতির প্রতিফলন ঘটছে। আজকে তাদের (সরকার) ভয়ের কারণে আমাদের মাঝে যে ভয়ের সৃষ্টি হচ্ছে। এই ভয়কে ‘ভয়’ হিসেবে মেনে নেয়ার কারণে শক্তিশালী অবস্থানে থেকেও আমরা প্রতিবাদ করতে পারছি না। কিন্তু আমদের এই ভয়কে জয় করতে হবে।

রবিবার জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে 'গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন' আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি একথা বলেন। বিএনপি সরকারের সাবেক এই মন্ত্রী আরও বলেন, আজকে খালেদা জিয়াকে জেলে যেতে হয়েছে তাদের ভয়ের কারণে। কারণ তিনি বাইরে থাকলে তাদের বিপদ। রাজনৈতিকভাবে তাদের পরাজিত হতে হবে।

ছাত্রদলের দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, কৃষক দলের মো. মাইনুল ইসলাম, মিয়া মোহাম্মদ আনোয়ার ওকে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

মন্তব্য