| প্রচ্ছদ

নওগাঁর মান্দায় ট্রাকের ধাক্কায় তিনজন নিহত: আহত ২

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৫১ বার। প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ।

নওগাঁ-রাজশাহী মহাসড়কে মান্দা উপজেলার ফেরীঘাট এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের চাপায় সিএনজির তিন জন যাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় আরো দুই জন গুরুত্বর আহত হয়েছে। সোমবার সকাল সোয়া ৯ টার দিকে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রফিকুল ইসলাম (২৯), জয়নাল আবেদিন (৩৬) ও আশরাফুল ইসলাম (৩৮)। দুর্ঘটনায় আহত আব্দুল কুদ্দুস (৩৮) ও হাসেন আলী (৩০) । নিহত ও আহতরা সকলেই একমি ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মেডিক্যাল রিপ্রেজেনটিটিভ হিসেবে জেলার মান্দা ও নিয়ামতপুরে কর্মরত ছিলেন বলে জানা গেছে।
নিহতদের মধ্যে রফিকুল ইসলাম মান্দার চককামদেব গ্রামের শামসুল আলমের ছেলে,জয়নাল আবেদিন ,একই উপজেলার ঘাটকৈর গ্রামের সোলাইমান আলীর ছেলে ও আশরাফুল ইসলাম লামনিরহাট জেলার আফতাব উদ্দিনের ছেলে এবং আহতদের মধ্যে আব্দুল কুদ্দুস রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দামকুড়াহাট এলাকার মৃত খয়বর আলীর ছেলে ও  হাসেন আলী সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হামকুড়িয়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে বলে পুলিশ জানিয়েছেন। 
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন জানান, একমি ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মাসিক সভায় যোগদান করতে মান্দা ও নিয়ামতপুর উপজেলা এলাকায় কর্মরত মেডিক্যাল রিপ্রেজেনটিটিভিরা একটি সিএনজিযোগে নওগাঁ যাচ্ছিলো। এসময় ফেরিঘাট ব্রীজ পার হওয়ার পর নওগাঁ থেকে রাজশাহী অভিমুখি একটি দ্রুতগামী ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে রফিকুল ইসলাম মারা যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জয়নাল আবেদিন এবং গুরুত্বর আহত অবস্থায় রাজশাহী নেয়ার পথে রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায় আশরাফুল ইসলাম। আহত দুইজনের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। 
দুর্ঘটসার পরপরই ঘাতক ট্রাক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত সিএনজি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মান্দা থানায় মামলার প্রস্তুতি চলছে

মন্তব্য