| প্রচ্ছদ

ক্রিকেট বিশ্বের 'ক্রাশ' জাহানারা, কিন্তু কেন?

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮২ বার। প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০ ।

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে ১৮ রানে হারিয়েছে ভারত। শেফালি ভার্মার শক্তিশালী ইনিংস এবং পুনম যাদবের স্পিন জাদুতেই দুর্দান্ত জয় পেয়েছে টিম ইন্ডিয়া।

কিন্তু ম্যাচ উইনারদের ছাপিয়ে আলোচনায় বাংলাদেশের জাহানারা আলম। খেলা চলাকালীন ক্রিকেটপাগলদের বারবার চোখ গেছে তার দিকে। কিন্তু কেন?

সেই রহস্যও সামনে এসেছে। বরাবরের মতো এ ম্যাচেও চোখে কাজল দেন জাহানারা। কালো নয়না হরিণী হয়েই ব্যাটিং-বোলিং-ফিল্ডিং করেন তিনি। স্বভাবতই সবার চোখ গেছে তার দিকে। এরই মধ্যে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

বিশ্বমঞ্চে নিজেদের প্রথম ম্যাচে চোখের জাদু ছড়ান জাহানারা। তবে ভারতের বিপক্ষে বিশেষ কিছু করতে পারেননি তিনি। বোলিংয়ে দুই হাত ভরে রান দেন মিডিয়াম পেসার। তার ৪ ওভারে ৩৩ রান নেন ভারতীয় নারীরা। সেই সঙ্গে ব্যাটিংয়ে মাত্র ১০ রান করে আউট হন তিনি।

নজরকাড়া পারফরম করতে না পারলেও জাহানারার বেশভূষার প্রশংসা করেছেন অনেকে। সাংবাদিক ও ধারাভাষ্যকার মেলিন্ডা ফেরালের টুইট, আমি জানতে চাই কোন আইলাইনারের জাদুতে সবার চোখের মণি সে! তা হলে আমিও লাগাব।

কুপ্তান নামে একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন– যাই বলুন, ম্যাচের ক্রাশ ছিলেন জাহানারাই। সর্বোপরি সবাই জাহানারার চোখের জাদুতে মুগ্ধতার কথা জানাচ্ছেন নানাভাবে।

মন্তব্য