| প্রচ্ছদ

একশ' টাকায় ওয়ানডে দেখা যাবে সিলেটে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৪ বার। প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজটা হওয়ার কথা ছিল চট্টগ্রামে। কিন্তু তা সরিয়ে নেওয়া হয়েছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। কারণ বিসিবি সিলেটকে নিয়মিত আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ দিতে চায়।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট বড় ব্যবধানে জিতেছে বাংলাদেশ। মুশফিকুর রহিম তুলে নিয়েছেন ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি। এবার ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে ধবলধোলাই করার লক্ষ্য নিয়ে নামছে বাংলাদেশ। আগামী ১ মার্চ মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। দু'দিন বাদে দ্বিতীয় ওয়ানডে এবং ৬ মার্চ হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ।

ওই সিরিজের তিন ওয়ানডের টিকেটের দাম নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দিবারাত্রির ওই তিন ওয়ানডে সিরিজের ম্যাচ সর্বনিম্ন ১০০ টাকায় দেখতে পারবেন দর্শকরা। ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকিটের দাম ওটা।

ইস্টার্ন গ্যালারির টিকিটের জন্য দিতে হবে ১৫০ টাকা। ক্লাব হাউসের টিকিটের মূল্য ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। টিকিট পাওয়া যাবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট জেলা স্টেডিয়ামে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

মন্তব্য