| প্রচ্ছদ

লিপইয়ারে প্রেমিক শাওনকে বিয়ে করলেন টয়া

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৩ বার। প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০ ।

নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করে পরিচিতি পাওয়া মুমতাহিনা টয়া আজ বিয়ে করেছেন। বর অভিনেতা শাওন। সর্বশেষ ‘কাঠবিড়ালী’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। 

বিয়ের জন্য ২৯ ফেব্রুয়ারি বেছে নিয়েছেন তারা।  লিপ ইয়ার স্মরনীয় করে রাখতেই আজ বিয়ে করছেন বলে জানিয়েছেন টয়া।  খুব বেশি আয়োজন করেননি বিয়েতে। কেবল স্বল্প সংখ্যক কাছের বন্ধু এবং আত্মীয়দের নিয়ে এই বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়। খবর সমকাল অনলাইন 

এর আগে বৃহস্পতিবার ঘরোয়া আয়োজনে টয়ার মেহেদী উৎসবে উপস্থিত ছিলেন, সাফা কবির, সিয়ামের পত্নী অবন্তী, শাওনের বন্ধু, টয়ার বন্ধু ও পরিবারের সদস্যরা।

টয়া এবং শাওন অল্প সময়ে কাছের বন্ধুতে পরিণত হন। এরপরে তারা ২০১৯ সালের শেষের দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালাতে অংশ নিতে যান। সেখানে তাদের বন্ধুত্ব গাঢ় হয়। এবং ধীরে ধীরে তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে ভাবা শুরু করেন।

২০১৯ সালের শেষের দিকে পরিবারের সদস্যদের অনুমতিও নিয়ে নেন তারা। বাকী ছিল শুধু ঘোষণা দেওয়ার। জানুয়ারি মাসে শাওনের জন্মদিন উপলক্ষে একটি ‘চমকের’ আয়োজন করেন টয়া। কিন্তু সেই চমকেই নতুন চমক যোগ করে শাওন টয়াকে বিয়ের জন্য আনুষ্ঠানিকভাবে প্রস্তাব দেন সকলের সামনে।

মন্তব্য