| প্রচ্ছদ

বগুড়ায় ছাত্রীনিবাস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৬৪১৭ বার। প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০ ।

বগুড়ায় ছাত্রীনিবাস থেকে আখিনূর আক্তার (২৪) নামে মাস্টার্স পড়ুয়া এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে সদরের কামারগাড়ি এলাকা থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত আখিনূর শিবগঞ্জ উপজেলার পলাশী গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে ও বগুড়া সরকারি মজিবর রহমান মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী।

জানা যায়, প্রায় দেড় বছর আগে মামুন নামে এক যুবকের সঙ্গে আখিনূরের বিয়ে হয়। এর কিছুদিন পর তার স্বামী মালয়েশিয়া চলে যান। আখিনূর উপজেলার কামারগাড়ি এলাকায় মা-বকুল ভিলা নামে একটি ছাত্রীনিবাস থাকতেন।

গত কয়েকদিন ধরে মোবাইল ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া চলছিল তার। প্রতিদিনের মত শুক্রবার রাতে খাবার খেয়ে ঘুমানোর উদ্দেশে কক্ষের দরজা বন্ধ করে সে। পরদিন সকাল গড়িয়ে দুপুর হলেও আখিনূর কক্ষ থেকে বের না হওয়ায় ছাত্রীনিবাসের অন্য ছাত্রীরা বিষয়টি বাড়ির মালিককে জানান। তখন বাড়ির মালিক বগুড়া সদর থানায় খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে এবং দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে আখিনূরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান  বলেন, 'মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় তদন্ত চলছে।'

মন্তব্য