| প্রচ্ছদ

বগুড়ায় এপিবিএনের শিক্ষককে বিদায়ী সংবর্ধনা প্রদান

দোস্ত আউয়াল
পঠিত হয়েছে ৪২১ বার। প্রকাশ: ০১ মার্চ ২০২০ ।

বগুড়ায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) স্কুল ও কলেজের স্কুল শাখার সহকারি প্রধান শিক্ষক ফজলুল হককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার সকাল ১০ টায় প্রতিষ্ঠানের মুক্তমঞ্চে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গভর্নিং বডির সভাপতি ও ৪ এপিবিএন বগুড়ার অধিনায়ক (পুলিশ সুপার) নিজাম উদ্দীন বিদায়ী ওই শিক্ষকের হাতে সম্মাননা স্মারক প্রদান ও উত্তরীয় পড়িয়ে দেন।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী শিক্ষক ফজলুল হকের ৩৪ বছরের দীর্ঘ কর্ম জীবনের সফলতা ও প্রতিষ্ঠানের প্রতি তার অবদান নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে শিক্ষার্থীদের মনমুগ্ধকর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও বিদায় সংবর্ধনায় শিক্ষার্থী ও স্কাউ্ট'র পক্ষ থেকে উত্তরীয় পড়িয়ে দেওয়া, তৃতীয় থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত প্রত্যেক শ্রেণীর শাখার পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন এপিবিএন বগুড়ার সহ-অধিনায়ক পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার আবু সাইম, অতিরিক্ত পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন, প্রতিষ্ঠানটির শির্ফট ইনচার্জ মাহফুজুর রহমান জুয়েল, গভর্ণিং বডির সদস্য মাহবুবা হক, বোরহান উদ্দীন ও স্কুল শাখার ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক গোপাল চন্দ্র রায়।

বিদায়ী সহকারী প্রধান শিক্ষক ফজলুল হক প্রতিষ্ঠানটির শুরুতে ১৯৮৬ সালের ২৫ জানুয়ারি ওই পদে কর্মজীবন শুরু করেন। চলতি বছরের ২৫ ফেব্রুয়ারী অবসর গ্রহণ করেন। দীর্ঘ ৩৪ বছরের কর্মজীবনে সহঃ প্রধান শিক্ষকের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি গণিত বিষয়ে শিক্ষার্থীদের পাঠদান করতেন।

মন্তব্য