| প্রচ্ছদ

টিএমএসএস'র উদ্যোগে

বগুড়ার ধুনটে মিনি ম্যারাথন দৌড় ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
পঠিত হয়েছে ৭৫ বার। প্রকাশ: ০২ মার্চ ২০২০ ।

মুজিব বর্ষ উপলক্ষ্যে জঙ্গীবাদ ও মাদক মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে টিএমএসএস সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির উদ্যোগে বগুড়ার ধুনট উপজেলায় রোববার মাদক বিরোধী মিনি ম্যারাথন দৌড় এবং সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন। ধুনট পৌরসভার মেয়র এ,জি,এম বাদশাহ্‘র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালেরপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিপ্লব হোসেন, কালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম,টিএমএসএস এর পরিচালক সোহরাব আলী খান,যুগ্ম-পরিচালক কামরুজ্জামান খান, সহকারী পরিচালক মোঃ আলমগীর আলম, জোনাল ম্যানেজার মোঃ হানজালাল রহমান, আব্দুর রশিদ,আঞ্চলিক ব্যবস্থাপক আফজাল হোসেন ও মেহেদী হাসান।

মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগীতায় ধুনট উপজেলার ১১টি মাধ্যমিক বিদ্যালয়ের শতাধিক ছাত্র অংশ গ্রহন করে। ধুনট উপজেলা চত্বর থেকে দৌড় শুরু হয়ে কালেরপাড়া বিএল উচ্চ বিদ্যালয় পর্যন্ত প্রায় ৭ কিঃমিঃ পথ প্রদক্ষিণ করে। ম্যারাথন দৌড় শেষে উপজেলার ১৩টি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে দেশীয় ১২টি বিষয়ে ক্রীড়া এবং লোকজ সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিবৃন্দ বাংলাদেশকে জঙ্গীবাদ ও মাদকমুক্ত রাখার লক্ষ্যে টিএমএসএস'র এ ধরণের উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। বক্তাগণ উল্লেখ করেন গত ২৫ বছরে ধুনট উপজেলায় এ ধরণের ম্যারাথন দৌড় হয়নি। টিএমএসএস এ ধরনের আয়োজন করায় তাদেরকে ধন্যবাদ। অংশগ্রহণকারী হাজারো ছাত্র-ছাত্রীসহ এলাকাবাসী  দিনব্যাপী অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।  
 

মন্তব্য