| প্রচ্ছদ

৭ম বগুড়া জেলা রোভার মুট ও ১ম কমডেকা ২০'র উদ্বোধন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৮৭ বার। প্রকাশ: ০২ মার্চ ২০২০ ।

বগুড়ার সারিয়াকান্দিতে ৭ম বগুড়া জেলা রোভার মুট ও ১ম কমডেকা ২০ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১টায় বাংলাদেশ স্কাউটস জেলা রোভারের ব্যবস্থাপনায় সারিয়াকান্দি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে ওই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। 

এসময় জেলা রোভারের সভাপতি ফয়েজ আহাম্মদ বলেন, 'বঙ্গবন্ধু’র সোনার বাংলার জন্য সৎ, দক্ষ ও সুনাগরিক গড়তে রোভার স্কাউট এর বিকল্প নেই। রোভার স্কাউট তরুণ ও যুব বয়সী ছেলে-মেয়েদের একটি স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক, চরিত্র গঠন ও শিক্ষামূলক আন্দোলনের নাম। তিনি তরুণ-তরুণীদের রোভার স্কাউট আন্দোলনের সাথে সম্পৃক্ত হওয়ার গুরুত্বারোপ করেন।'

মুট চীফ ও জেলা রোভারের কমিশনার সারিয়াকান্দি কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামানের  সভাপতিত্বে বিশেষ অতিথির  বত্তব্য রাখেন জেলা রোভারের উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যক্ষ খাদিজা খানম শেফালী, সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া, বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক অধ্যক্ষ প্রকৌশলী শাহাদৎ হোসেন এবং স্কাউট ব্যক্তিত্ব ফজলে রাব্বী এলটি, মুট সচিব ও জেলা রোভারের সম্পাদক এমদাদুল হক।

মন্তব্য