| প্রচ্ছদ

নুসরাতের সঙ্গে সিনেমায় মোশাররফ করিম

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৫ বার। প্রকাশ: ০২ মার্চ ২০২০ ।

শুধু বাংলাদেশে নয়, ওপার বাংলাতেও তুমুল জনপ্রিয় মোশাররফ করিম। এত দিন ওপার বাংলার মানুষেরা মোশাররফ করিমকে ইউটিউবে দেখার সুযোগ পেলেও এবার তারা সরাসরি সিনেমা হলে গিয়ে দেখতে পাবে মোশাররফ করিমকে। পশ্চিমবঙ্গের ‘ডিকশনারি’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মোশাররফ করিম। পশ্চিমবঙ্গের পর্যটক মন্ত্রী ও নির্মাতা ব্রাত্য বসু পরিচালিত এই সিনেমার শুটিংয়ে অংশ নিতে ৭ মার্চ ঢাকা ছাড়বেন মোশাররফ করিম। খবর দেশ রুপান্তর।

মোশাররফ করিম জানান, ইতিমধ্যে কলকাতার বোলপুরে প্রথম দফার দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। ৭ মার্চ তিনি শুটিং ইউনিটের সঙ্গে যোগ দেবেন। প্রায় ২ সপ্তাহ সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়ে আবার ঢাকায় ফিরবেন তিনি।

সিনেমাটিতে বাংলাদেশের মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছেন কলকাতার এক ঝাঁক তারকা। সেই তালিকায় আছেন আবির চ্যাটার্জি, পরমব্রত চট্টোপাধ্যায়, ব্রাত্য বসুর স্ত্রী পৌলোমী বসু এবং চিত্রনায়িকা নুসরাত জাহান।

বুদ্ধদেব গুহর দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে নির্মাণ হচ্ছে ‘ডিকশনারি’ ছবিটি। একটি গল্পে দেখা যাবে, মোশাররফ করিম এক নব্য ব্যবসায়ীর চরিত্রে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভালোভাবে পড়াশোনা শেখাচ্ছে। সিনেমায় মোশাররফ করিমের বিপরীতে থাকবেন ব্রাত্য বসুর স্ত্রী পৌলোমী বসু। অন্যদিকে সিনেমায় আবির, পরমব্রত ও নুসরাতকে ঘিরে অন্য একটি গল্প তৈরি হবে। সেখানে দম্পতি হিসেবে দেখা যেতে পারে আবির ও নুসরাতকে। পরে পরমব্রতের সঙ্গে নুসরাত চরিত্রটির একটি সম্পর্ক তৈরি হবে।

মন্তব্য