| প্রচ্ছদ

আমি সালমানকে জোর করে বিয়ে করিনি: সামিরা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৮ বার। প্রকাশ: ০৩ মার্চ ২০২০ ।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশের পর আবারও আলোচনায় উঠে এসেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। তাকে নিয়ে কথা বলেছেন তার স্ত্রী সামিরা হক।  

সামিরা বলেছেন, সালমানের মা নীলা চৌধুরী বলেন আমি নাকি ইমনকে জোর করে বিয়ে করেছি। তার এই কথাটা একদমই ঠিক না। ইমন (সালমান শাহ) আমাকে হঠাৎ করেই কাজী অফিসে নিয়ে গিয়ে বিয়ে করে। আমাদের বিয়ের ছবিগুলো দেখলে প্রত্যেক মানুষেই বুঝতে পারবেন। ইমনকে যদি আমি জোর করে বিয়ে করতাম তাহলে তার মুখে রেজিস্ট্রি করার সময় হাসি থাকতো না।

সামিরা হক আরও বলেন, আমাদের বিয়েটা হয় সালমান শাহ নায়ক হওয়ার আগেই। ১৯৯২ সালে আমরা বিয়ে করি। বিয়েটা সালমান হুট করে সিদ্ধান্ত নিয়ে করে ফেলে। হঠাৎ করেই সালমান শাহ আমাকে এসে বলছে চল বিয়ে করে ফেলি। কাজী আগে থেকে ঠিক করে রাখা ছিল। সাক্ষী হিসেবে ছিল চার জন। বিয়েতে মত ছিল আমার পরিবারের। দুই বছর পর অবশ্য ধুমধাম করেই জামাই বরণ করে নেন আমার বাবা-মা।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহ’র মৃত্যু হয়। চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি প্রকাশিত সালমান শাহের মৃত্যুর ঘটনায় পিবিআইয়ের তদন্ত প্রতিবেদনে বলা হয় তাকে হত্যা করার অভিযোগ পাওয়া যায়নি, তিনি আত্মহত্যা করেছেন। আগামী ৩০ মার্চ এই চাঞ্চল্যকর মৃত্যুর রায় হবে আদালতে।

মন্তব্য